২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

যশোরে রাস্তার পাশ থেকে মেয়ে শিশু উদ্ধার

যশোরে রাস্তার পাশ থেকে মেয়ে শিশু উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

যশোরের বাগআঁচড়ায় রাস্তার পাশ থেকে কাপড়ে কোমড়ানো অবস্থায় এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে বাগআঁচড়া পল্লী বিদ্যুৎ সমিতির অফিসের সামনে আব্দুর রাজ্জাকের মিলের পাশ থেকে নবজাতকটিকে উদ্ধার করা হয়েছে বলে জানান বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের ২নম্বর ওয়ার্ডের মেম্বার আবু তালেব।

সাতমাইল গ্রামের শফিকুল ইসলাম বলেন, সকালে রাস্তা দিয়ে যাওয়ার সময় রাস্তার পাশে কাপড়ে মোড়ানো অবস্থায় একটা কিছু নড়াচড়া করতে দেখি। তখন ওর কাছে যেয়ে দেখি কাপড়ে মোড়ানো অবস্থায় একটি কন্যা শিশু ছটফট করছে। শিশুটিকে উদ্ধার করে স্থানীয় চেওয়ারম্যান ও পুলিশকে জানাই।

বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইলিয়াছ কবীর বকুল বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থল থেকে এই নবজাতককে উদ্ধার করা হয়েছে। তাকে কে বা কারা রাস্তার পাশে ফেলে রেখে গেছে তা এখনও জানা যায়নি। এ ঘটনায় বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক(তদন্ত) উত্তম কুমার বিশ্বাসকে জানানো হয়েছে। নবজাতক সুস্থ্য আছে বলে জানিয়েছেন চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল। শিশুটিকে আপাতত তার হেফাজতে রাখা হয়েছে। বৈধ অভিভাবক না পাওয়া গেলে প্রশাসন পরবর্তী ব্যবস্থা নেবে।

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক উত্তম কুমার বিশ্বাস এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  তিনি বলেন, বলেন এতে পুলিশের কোনো ভূমিকা নেই। এটা স্থানীয় চেয়ারম্যান মেম্বারদের কাজ। যদি অপরাধ হতো তবে আমরা ব্যবস্থা নিতাম। যদি শিশুটি মরে যায় তখন আমরা ব্যবস্থা নেব।


আরো সংবাদ



premium cement