১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত

-

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই যুবকের মর্মান্তিক মৃত্যুর ঘটনা হয়েছে। বাসের ধাক্কায় সোহাগ হোসেন ও আলমসাধু দুর্ঘটনায় কিরন নামে একজন নিহত হয়েছেন। রোববার সকালে দামুড়হুদা উপজেলার দর্শনা বাসস্ট্যান্ডে ও দর্শনা ইসলাম বাজারে দুটি দুর্ঘটনা ঘটে।

নিহত সোহাগ হোসেন (২৮) ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কুশাডাঙ্গা গ্রামের আলা উদ্দিনের ছেলে। আর কিরন (২৫) ইসলাম বাজার এলাকার শুকুর আলীর ছেলে।

পুলিশ জানায়, সকালে ধানের বিচুলি বিক্রি করে লাটাহাম্বাযোগে (শ্যালো ইঞ্জিন চালিত যান) মেহেরপুর থেকে ঝিনাইদহের মহেশপুর যাচ্ছিলেন চালক সোহাগ হোসেন। এসময় সকালের নাস্তা করতে দর্শনা বাসস্ট্যান্ডে যাত্রাবিরতি করেন তিনি। নাস্তা শেষে লাটাহাম্বায় উঠেন। পরে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরা ইউনিক পরিবহনের একটি বাস তার লাটাহাম্বাটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হন লাটাহাম্বা চালক সোহাগ। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

দর্শনার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, ঘাতক বাস ও এর চালককে আটক করতে অভিযান চালানো হচ্ছে।

এদিকে আগের দিন শনিবার বিকালে, কিরন চুয়াডাঙ্গা থেকে আলমসাধুতে (ইন্জিন চালিত) বাড়ি ফেরার পথে দর্শনা থানার ইসলাম বাজারে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাচিরের সাথে সামনা সামনি ধাক্কা লাগে। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদরে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে রাতেই ঢাকার পঙ্গু হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল