৩০ সেপ্টেম্বর ২০২০

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত

-

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই যুবকের মর্মান্তিক মৃত্যুর ঘটনা হয়েছে। বাসের ধাক্কায় সোহাগ হোসেন ও আলমসাধু দুর্ঘটনায় কিরন নামে একজন নিহত হয়েছেন। রোববার সকালে দামুড়হুদা উপজেলার দর্শনা বাসস্ট্যান্ডে ও দর্শনা ইসলাম বাজারে দুটি দুর্ঘটনা ঘটে।

নিহত সোহাগ হোসেন (২৮) ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কুশাডাঙ্গা গ্রামের আলা উদ্দিনের ছেলে। আর কিরন (২৫) ইসলাম বাজার এলাকার শুকুর আলীর ছেলে।

পুলিশ জানায়, সকালে ধানের বিচুলি বিক্রি করে লাটাহাম্বাযোগে (শ্যালো ইঞ্জিন চালিত যান) মেহেরপুর থেকে ঝিনাইদহের মহেশপুর যাচ্ছিলেন চালক সোহাগ হোসেন। এসময় সকালের নাস্তা করতে দর্শনা বাসস্ট্যান্ডে যাত্রাবিরতি করেন তিনি। নাস্তা শেষে লাটাহাম্বায় উঠেন। পরে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরা ইউনিক পরিবহনের একটি বাস তার লাটাহাম্বাটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হন লাটাহাম্বা চালক সোহাগ। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

দর্শনার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, ঘাতক বাস ও এর চালককে আটক করতে অভিযান চালানো হচ্ছে।

এদিকে আগের দিন শনিবার বিকালে, কিরন চুয়াডাঙ্গা থেকে আলমসাধুতে (ইন্জিন চালিত) বাড়ি ফেরার পথে দর্শনা থানার ইসলাম বাজারে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাচিরের সাথে সামনা সামনি ধাক্কা লাগে। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদরে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে রাতেই ঢাকার পঙ্গু হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।


আরো সংবাদ

কুয়েতের নতুন আমির শেখ নওয়াফ আল-আহমদ আল সাবাহ অসহায় মেয়েদের আশ্রয় দেয়ার নামে ধর্ষণ নির্দিষ্ট কিছু চালের দাম বেঁধে দিয়েছে সরকার এ বছর আর পাকিস্তানের বিপক্ষে খেলার সুযোগ হচ্ছে না বাংলাদেশের যেসব কারণে বাংলাদেশের প্রবাসী শ্রমিকরা বিদেশে আটক হন রাজনৈতিক দলগুলো যৌন হয়রানি রোধে যা করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষকদের কোন্দলে ব্যাহত অনলাইন ক্লাস অসাধু কল মালিকরা ধান-চালের মজুদ করায় বাজার অস্থিতিশীল ইসলামী ব্যাংকের ৪টি নতুন শাখার উদ্বোধন ব্রিডার্স অ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হলেন টুটুল আর্মিওয়ার্ম দমনে বালাইনাশক ‘ফউলিজেন’ বাজারে নিয়ে এলো ইস্পাহানি অ্যাগ্রো

সকল

সুবিধাজনক অবস্থায় আজারবাইজান, ব্যাপক ক্ষয়ক্ষতির শিকার আর্মেনিয়রা (১৯২৯১)আর্মেনিয়ান রেজিমেন্ট ধ্বংস করলো আজারবাইজান, শীর্ষ কমান্ডারের মৃত্যু (১৪১০৪)আর্মেনিয়া-আজারবাইজান তুমুল যুদ্ধ, নিহত বেড়ে ৯৫ (১৩০২৮)আজারবাইজানের সাথে যুদ্ধ : ইরান দিয়ে আর্মেনিয়ার অস্ত্র বহনের অভিযোগ সম্পর্কে যা বলছে তেহরান (৭৪২৯)স্বামীকে খুঁজতে এসে সন্তানের সামনে ধর্ষণের শিকার মা (৭২৯২)আজারবাইজান-আর্মেনিয়ার যুদ্ধের মর্টার এসে পড়লো ইরানে (৭২১৭)এমসি কলেজে গণধর্ষণ : স্বামীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে ধর্ষকরা (৬৪১৯)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৫৯৮৯)‘তুরস্ককে আবার আর্মেনীয়দের ওপর গণহত্যা চালাতে দেয়া হবে না’ (৫৬২১)আর্মেনিয়া এবং আজারবাইজান দ্বন্দ্ব: কোন দেশের সামরিক শক্তি কেমন? (৫৪৩৫)