২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বলেশ্বর নদ থেকে নারীর লাশ উদ্ধার

-

বাগেরহাটের শরণখোলার বলেশ্বর নদ থেকে এক অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলার রায়েন্দা ইউনিয়নের জিলবুনিয়া গ্রামসংলগ্ন বড়ইতলা এলাকার বেড়িবাঁধের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে, জোয়ারের টানে বলেশ্বর পাড়ে ওই নারীর লাশ ভেসে এসেছে।

শরণখোলা থানার সেকেন্ড অফিসার (উপ-পরিদর্শক) এস.এম আবুল বাশার জানান, ওই নারীর বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে হবে। তার শরীরে শুধু পাজামা পরা রয়েছে। তবে, দুই হাতের কনুই থেকে নিচের অংশ এবং দুই পায়ের হাঁটুর নিচের অংশ নেই। অর্ধ গলিত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে লাশটি বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল