১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ভেড়া তাড়াতে গিয়ে ট্রেনের ধাক্কায় গৃহবধূর মৃত্যু

-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ঘোড়ামারা রেলগেট নামক স্থানে নিজের ভেড়া তাড়াতে গিয়ে ট্রেনের ধাক্কায় এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানান,জীবননগর উপজেলার উথলী মাঝেরপাড়ার ইদ্রিস আলী ইদুর স্ত্রী সফুরা খাতুন (৫০) মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে তার বাড়ির একটি ভেড়া তাড়াতে অদুরে উথলী ঘোড়ামারা রেলগেটে যান। এ সময় লাইনের ওপর ঘোরাঘুরিরকালে খুলনা থেকে ছেড়ে আসা রুপসা ট্রেনের ধাক্কায় গৃহবধূ সফুরা বেগম ঘটনাস্থলেই নিহত হন।

উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,গৃহবধূ সফুরা বেগম একটি হতদরিদ্র পরিবারেরর মানুষ। ঘটনার সময় রেল লাইনের ওপর থেকে নিজের একটি ভেড়া তাড়াতে গিয়ে ট্রেনের ধাক্কায় নিহত হন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনাটি রেলওয়ে থানার অধীনে হওয়ায় আইনি ব্যবস্থা নিবেন সংশ্লিষ্ট রেলওয়ে থানা কর্তৃপক্ষ।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল