২৪ সেপ্টেম্বর ২০২০

বিয়ের দাবি নিয়ে দুই সন্তানসহ প্রেমিকের বাড়িতে নারী

বিয়ের দাবি নিয়ে দুই সন্তানসহ প্রেমিকের বাড়িতে নারী - নয়া দিগন্ত

ঝিনাইদহের মহেশপুরে বিয়ের দাবি নিয়ে এক নারী দুইসন্তানসহ বিয়ের দাবী নিয়ে ছেলের বাড়ীতে অবস্থান করছে।

এলাকাবাসী জানায়, শৈলকুপা উপজেলার পৌরসভার মালী পাড়া গ্রামের লিয়াকত আলীর মেয়ে স্বামী পরিত্যাক্তা নাশাতা খাতুন (৩০) ৬ বছর আগে ঝিনাইদহ শহরে দুইসন্তান নিয়ে বসবাস করা কালীন মহেশপুর উপজেলার মালাধরপুর গ্রামের ইব্রাহিম মাষ্টারের ছেলে আব্দুর রহমানের সাথে সম্পর্ক হয়। সম্পর্কের এক পর্যায়ে আব্দুর রহমান ভুয়া কাবিন করে নাতাশার সাথে বিয়ে করেন। সে সময় তার দুই সন্তানকে বিদ্যালয়ে ভর্তি করে দেন এবং খাতাপত্রে পিতার নাম আব্দুর রহমান লেখা হয়। সেই থেকে ৬ বছর নাতাশার সাথে ঘর সংসার করে আসছে। ইতোমধ্যে আব্দুর রহমান ঝিনাইদহ শহরে আরো এক মেয়ের সাথে সম্পর্ক করে। সম্পর্কের বিষয়ে নাতাশা জানতে পেরে আব্দুর রহমানের সাথে কথাকাটাকাটি হলে তিনি নাতাশার সাথে ভুয়াকাবিন করে বিয়ে করা হয়েছে বলে জানিয়ে সেখান থেকে চলে আসে পরে কাজী অফিসে যেয়ে কোন কাবিন নামা না পওয়ায় সোমবার দুপুরে নাতাশা দুই সন্তান নিয়ে বিয়ের দাবিতে মারাধরপুর গ্রামের ইব্রহিম মাষ্টারের বাড়ীতে অবস্থান করছে। আব্দুর রহমান বাড়ী থেকে সটকে পড়েছে।

এ বিষয়ে মহেশপুর থানার তদন্তকারী কর্মকর্তা এসআই সঞ্জয় জানান, ঘটনাটি শুনারপর আমি মালাধরপুর গ্রামে যেয়ে ওই মহিলাকে থানায় আসতে বলি। তিনি এসে আব্দুর রহমানসহ তিন জনের নামে একটি অভিযোগ পত্র দিয়ে গেছে।


আরো সংবাদ

মারা গেছেন অজি ক্রিকেটার ডিন জোন্স শেখ হাসিনা আন্তর্জাতিক অনলাইন দাবার উদ্বোধন দেশের প্রতিটি ইতিবাচক পরিবর্তন রক্তের ওপর দিয়ে হয়েছে : ভিপি নূর বড় ভাইয়ের মারধরে আহত হওয়া ছোট ভাই মারা গেছেন শুক্রবার ক্রিকেটারদের দ্বিতীয় দফা করোনা টেস্ট লকডাউনে শান্তর অনুভূতি নেতাকর্মীদের গ্রেফতার ও মামলার প্রতিবাদে পাংশা আ’লীগের সংবাদ সম্মেলন নারায়ণগঞ্জে বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে প্রধানমন্ত্রীর সহায়তা ডা: এজি খানের মৃত্যুতে গোলাম পরওয়ারের শোক ইসরাইল কর্তৃক ইব্রাহিম (আ:) মসজিদ বন্ধ করায় জামায়াতের নিন্দা শুক্রবার গ্যাস সরবরাহ বন্ধ থাকবে রাজধানীর যে সব এলাকায়

সকল