২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সাতক্ষীরায় করোনায় কলেজ উপাধ্যক্ষের মৃত্যু

- নয়া দিগন্ত

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে করোনা আক্রান্ত হয়ে এক কলেজ উপাধ্যক্ষ ও করোনা উপসর্গ নিয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। 

মৃতরা হলেন- সদর উপজেলার বড়খামার গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে ও সাতক্ষীরা সুন্দরবন সাইন্স অ্যান্ড বিজনেস কলেজের উপাধ্যক্ষ আব্দুল মান্নান (৪৫) ও তালা উপজেলার সুভাষিনী গ্রামের ছত্রনাথ দাসের ছেলে সুভাষ চন্দ্র দাস (৬৫)। 

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. মানস কুমার মন্ডল জানান, গত ৬ জুলাই নমুনা দেয়ার পর দিন জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে কলেজ উপাধ্যক্ষ আব্দুল মান্নান হাসপাতালে ভর্তি হন। তিন দিন পর ৯ জুলাই তার করোনার পরীক্ষার প্রতিবেদন পজিটিভ আসে। এরপর বৃহস্পতিবার ভোর ৫টার দিকে মেডিকেল কলেজ হাসপাতালের সিউিইউতে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এদিকে, বৃদ্ধ সুভাষ চন্দ্র দাস জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গতকাল বুধবার বিকালে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। এরপর সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ৯টার দিকে তিনি মারা যান। মৃত্যুর পর তান নমুনা সংগ্রহ করা হয়েছে।

স্বাস্থ্য বিধি মেনে স্ব স্ব ধর্মীয় রীতিনীতি মেনে তাদের লাশ দাফন ও সৎকারের প্রস্তুতি চলছে ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে। 

সাতক্ষীরা সিভিল সার্জন আফিসের তথ্য মতে, করোনা আক্রান্ত হয়ে জেলায় আজ পর্যন্ত ৯ জন মারা গেছেন। এছাড়া করেনা উপসর্গ নিয়ে এ পর্যন্ত ৩০ জন মারা গেছেন। ইউএনবি


আরো সংবাদ



premium cement