২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চুয়াডাঙ্গায় করোনায় আ’লীগ নেতার মৃত্যু

-

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বুধবার রাতে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফেরদৌস ওয়ারা সুন্না (৬৩) মারা গেছেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) ডা. শামীম কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত কয়েকদিন আগে সুন্নার শরীরে করোনার উপসর্গ লক্ষ্য করা যায়। সে সময় তার নমুনা সংগ্রহ করা হয়। মঙ্গলবার সুন্নার করোনা পজেটিভ রিপোর্ট পাওয়ার পর থেকে বাড়িতে আইসোলেশনে ছিলেন। বুধবার সন্ধ্যার পর তার তীব্র শ্বাসকষ্ট শুরু হলে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান জানান, ফেরদৌস ওয়ারা সুন্না জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক পদে দায়িত্বরত ছিলেন। সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে তার দাফন কাজ সম্পন্ন করা হবে।

এদিকে বৃহস্পতিবার পর্যন্ত জেলায় নতুন করে ১৩ জনসহ মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৩৬ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২০৫ জন। মারা গেছেন চারজন।


আরো সংবাদ



premium cement
কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর

সকল