২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চুয়াডাঙ্গায় অচল ফ্যান মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

চুয়াডাঙ্গায় অচল ফ্যান মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার দৌলতদিয়াড়ে বৈদ্যুতিক ফ্যানের লাইন মেরাতমের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবু আসাদ হোসেন (৫২) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের সদস্যরা আবু আসাদকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আবু আসাদ চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের দৌলতদিয়াড় ফায়ার সার্ভিস পাড়ার মৃত আব্দার আলীর ছেলে।

জানা যায়, ট্রাক চালক আবু আসাদ বিভিন্ন সময় বাড়ির ছোট খাটো কাজ নিজেই করে থাকেন। এদিন সকাল সাড়ে আটটার দিকে নিজ বাড়ির একটি অচল ফ্যান ঠিক করার জন্য বৈদ্যুতিক তার সংযোগ দিচ্ছিলেন তিনি। এ সময় হঠাৎ করেই বিদ্যুৎস্পৃষ্ট হলে ছিটকে পড়েন।

গুরুত্বর অসুস্থ্য আবস্থায় ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরিক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষেয়ে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: সোহানা আহমেদ বলেন, ফায়ার সার্ভিসের একটি টিম ও পরিবারের সদস্যরা রোগীকে জরুরি বিভাগে নিয়ে আসে। তাদের থেকে রোগী বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে বলে জানতে পারি। এ সময় পরীক্ষা নিরীক্ষা করে রোগীকে মৃত পাওয়া যায়। হাসপাতারে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।

এদিকে, আজ বাদ আছর জানাজা শেষে দৌলতদিয়ার ফায়ার সার্ভিস পাড়া গোরস্থানে নিহতের দাফন কার্য সম্পন্ন করা হয়।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল