০৮ আগস্ট ২০২০

চুয়াডাঙ্গায় অচল ফ্যান মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

চুয়াডাঙ্গায় অচল ফ্যান মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত
24tkt

চুয়াডাঙ্গার দৌলতদিয়াড়ে বৈদ্যুতিক ফ্যানের লাইন মেরাতমের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবু আসাদ হোসেন (৫২) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের সদস্যরা আবু আসাদকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আবু আসাদ চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের দৌলতদিয়াড় ফায়ার সার্ভিস পাড়ার মৃত আব্দার আলীর ছেলে।

জানা যায়, ট্রাক চালক আবু আসাদ বিভিন্ন সময় বাড়ির ছোট খাটো কাজ নিজেই করে থাকেন। এদিন সকাল সাড়ে আটটার দিকে নিজ বাড়ির একটি অচল ফ্যান ঠিক করার জন্য বৈদ্যুতিক তার সংযোগ দিচ্ছিলেন তিনি। এ সময় হঠাৎ করেই বিদ্যুৎস্পৃষ্ট হলে ছিটকে পড়েন।

গুরুত্বর অসুস্থ্য আবস্থায় ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরিক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষেয়ে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: সোহানা আহমেদ বলেন, ফায়ার সার্ভিসের একটি টিম ও পরিবারের সদস্যরা রোগীকে জরুরি বিভাগে নিয়ে আসে। তাদের থেকে রোগী বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে বলে জানতে পারি। এ সময় পরীক্ষা নিরীক্ষা করে রোগীকে মৃত পাওয়া যায়। হাসপাতারে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।

এদিকে, আজ বাদ আছর জানাজা শেষে দৌলতদিয়ার ফায়ার সার্ভিস পাড়া গোরস্থানে নিহতের দাফন কার্য সম্পন্ন করা হয়।


আরো সংবাদ

প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (২৯৬২৮)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৮২৪৭)পাকিস্তানের বোলিং তোপে লন্ডভন্ড ইংল্যান্ড (৬৬৩৩)জাহাজ ভর্তি ভয়াবহ বিস্ফোরক বৈরুতে পৌঁছল যেভাবে (৬২৩৭)আয়া সোফিয়ায় জুমার নমাজ শেষে যা বললেন এরদোগান (৫৯২২)অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে কড়া বিবৃতি পাকিস্তানের, যা বলছে ভারত (৫৬৪৪)নতুন রাজনৈতিক দলের ঘোষণা দিলেন মাহাথির (৫৫৬১)সাগরের ইলিশে সয়লাব খুলনার বাজার (৫০৩২)কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান! (৫০২২)এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা (৪৯৭৩)