২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

চুয়াডাঙ্গায় অচল ফ্যান মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

চুয়াডাঙ্গায় অচল ফ্যান মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার দৌলতদিয়াড়ে বৈদ্যুতিক ফ্যানের লাইন মেরাতমের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবু আসাদ হোসেন (৫২) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের সদস্যরা আবু আসাদকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আবু আসাদ চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের দৌলতদিয়াড় ফায়ার সার্ভিস পাড়ার মৃত আব্দার আলীর ছেলে।

জানা যায়, ট্রাক চালক আবু আসাদ বিভিন্ন সময় বাড়ির ছোট খাটো কাজ নিজেই করে থাকেন। এদিন সকাল সাড়ে আটটার দিকে নিজ বাড়ির একটি অচল ফ্যান ঠিক করার জন্য বৈদ্যুতিক তার সংযোগ দিচ্ছিলেন তিনি। এ সময় হঠাৎ করেই বিদ্যুৎস্পৃষ্ট হলে ছিটকে পড়েন।

গুরুত্বর অসুস্থ্য আবস্থায় ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরিক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষেয়ে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: সোহানা আহমেদ বলেন, ফায়ার সার্ভিসের একটি টিম ও পরিবারের সদস্যরা রোগীকে জরুরি বিভাগে নিয়ে আসে। তাদের থেকে রোগী বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে বলে জানতে পারি। এ সময় পরীক্ষা নিরীক্ষা করে রোগীকে মৃত পাওয়া যায়। হাসপাতারে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।

এদিকে, আজ বাদ আছর জানাজা শেষে দৌলতদিয়ার ফায়ার সার্ভিস পাড়া গোরস্থানে নিহতের দাফন কার্য সম্পন্ন করা হয়।


আরো সংবাদ



premium cement
বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি রিজওয়ানকে টি-টোয়েন্টি ক্রিকেটের ব্র্যাডম্যান বললেন আফ্রিদি

সকল