১৬ আগস্ট ২০২০

ঝিনাইদহে করোনায় একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩৩

-
24tkt

ঝিনাইদহে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তাজুল ইসলাম (৬৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। তিনি ঝিনাইদহ শহরের ট্রাক টার্মিনাল পাড়ার বাসিন্দা। এক সপ্তাহ আগে তার করোনা শনাক্ত হয়। নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তিনি মারা গেছেন। ঝিনাইদহ সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম এসব তথ্য জানিয়েছেন।

অন্যদিকে করোনা উপসর্গ নিয়ে মৃত রাকিব হোসেনের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। রাকিব করোনা উপসর্গ নিয়ে গত ৭ জুলাই চিকিৎসাধীন অবস্থায় ঝিনাইদহ সদর হাসপাতালে মারা যান।

ঝিনাইদহ সিভিল সার্জন অফিসের করোনা সেলের মুখপাত্র ডাঃ প্রসেনজিত বিশ্বাস জানান, শৈলকুপা উপজেলার মিন গ্রামের খেলাফত মন্ডলের ছেলে রাকিব হোসেন (৩৪) ঠাণ্ডা,কাশি, গলাব্যথা ও জ্বর নিয়ে গত ৭ জুন সদর হাসপাতাল আইসোলেশন ওয়ার্ডে মারা যান। তার শরীরের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্যে কুষ্টিয়া পিসিআর ল্যাবে পাঠান হয়েছিল। আজ রিপোর্ট এসেছে পজেটিভ। তিনি করোনা আক্রান্ত ছিলেন।

এদিকে আজ ঝিনাইদহে নতুন আরো ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। মোট আক্রান্ত ৩৬৬ জন। কুষ্টিয়া পিসিআর ল্যাব থেকে আসা ফলাফলের ৭৭ ফলাফলের মধ্যে ৩৩ জনের রিপোর্ট পজেটিভ। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ৩৬৬ জনে। ঝিনাইদহ সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম এসব তথ্য জানিয়েছেন।

ঝিনাইদহ সিভিল সার্জন অফিসের করোনা সেলের মুখপাত্র ডাঃ প্রসেনজিত বিশ্বাস জানান, আক্রান্তরা জেলা সদরের আদর্শপাড়া, ব্যাপারিপাড়া, চান্দামারিপাড়া, পাগলাকানাই, কাঞ্চনপুর ভুটিয়ারগাতি, কোদালিয়া, যাত্রাপুর, সদর ট্রাফিক অফিস, সদর পুলিশফাড়ি, বিটিসিএল অফিস, সিদ্দিকিয়া সড়ক এলাকার বাসিন্দাসহ ২৪ জন। কালিগঞ্জের দৌলতপুর, চাপালি, শিবনগর, ঢাকালেপাড়া, ফয়েলা, দুলালমুন্দিয়া ও হাটবারোবাজার এলাকার সাতজন এবং শৈলকূপার মিনগ্রাম ও ভাটইবাজার এলাকার দু’জন।


আরো সংবাদ