২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় ফেসবুক কুরআন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

খুলনায় ফেসবুক কুরআন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী -

খুলনায় দাওয়াতুল কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে ফেসবুক কুরআন প্রতিযোগীতার ৫ম পর্বের ও রমাদান কুইজ’২০২০ এর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত ভার্চুয়াল মিটিংয়ের মাধ্যমে অনুষ্ঠিত হয়।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা হাফেজ মাওলানা সাইফুল্লাহ মানসুরের সভাপতিত্বে ও ক্বারী মাহদী হাসানের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। প্রধান বক্তা ছিলেন, মাওলানা মোনাওয়ার হুসাইন মাদানী। বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা ইমাম পরিষদের মাওলানা গোলাম কিবরিয়া, মাওলানা আবু বকর সিদ্দীক আদ্দাই ও মাওলানা ইব্রাহীম ফয়জুল্লাহ প্রমুখ।

প্রতিযোগীতায় প্রথম হন ডা. কামরুন নাহার রুনা (ঢাকা), দ্বিতীয় একে এম সাইফুদ্দিন মামুন (ঢাকা), তৃতীয় মাওলানা মো. ইউসুফ আজম (সৌদী আরব), চতুর্থ মুনতাজার আহমেদ (নোয়াখালি), ৫ম দ্বীন মোহাম্মদ আইমান (চট্রগ্রাম), ৬ষ্ঠ আম্মার ইবনে হোসাইন (যশোর), ৭ম জান্নাতি বিনতে হাই (বরিশাল), ৮ম মারজানা খতুন (ঝিনেদা), ৯ম মো. আরমান শিকদার (টাঙ্গাইল) এবং ১০ম স্থান অধিকার করেন মোমেনা ইসলাম মায়া (ঢাকা)। বিজয়ীরা প্রধান অতিথির কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন। এছাড়া বিভিন্ন ক্যাটাগরীতে আরো ৫০ জনকে পুরস্কার দেওয়া হয়।

প্রধান অতিথি বলেন, কুরআন একটি পুর্ণাঙ্গ জীবন বিধান। জন্ম থেকে মৃত্যু পর্যন্ত জীবন চলার ক্ষেত্রে সব কিছুর সঠিক ব্যাখ্যা প্রদান করা হয়েছে যা মানলে আমাদের জন্যই কল্যাণ। তিনি বলেন, বর্তমান সরকার ইসলামবান্ধব সরকার এ সরকার ইসলামের জন্য অনেক কিছু করছে অতএব আমরা মুসলিম হিসেবে কুরআন আমাদের মানতে হবে। তিনি যুব সমাজের মাঝে সঠিক ইসলাম প্রচারের দিক নির্দেশনা দিয়ে বলেন, ফেসবুক কুরআন প্রতিযোগিতা যতদিন তাদের এ মহতী কার্যক্রম পরিচালনা করবে ততদিন খুলনা জেলা প্রশাসন সর্বাত্মক সহযোগিতা অব্যহত রাখবে।


আরো সংবাদ



premium cement
দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায়

সকল