২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কালিগঞ্জে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

কালিগঞ্জে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু -

ঝিনাইদহের কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন রতন মুনশী (৪৮) নামের এক ব্যক্তি মারা গেছেন। গত রাতে তিনি মারা যায়। তিনি কালিগঞ্জ উপজেলার ফয়লা গ্রামের বাসিন্দা।

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্ত ডা: শিরিন জানান, কালিগঞ্জ উপজেলার ফয়লা গ্রামের রতন মুনশী ঠাণ্ডা-কাশি, গলাব্যথা ও জ্বর নিয়ে গতকাল ভর্তি হয় এবং রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

এছাড়া সকালে জানা যায়, ঝিনাইদহে নতুন করে আরো ১৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। কুষ্টিয়া পিসিআর ল্যাব থেকে আসা ৩৯টি পরীক্ষার মধ্যে ১৪ জনের করোনা আক্রান্তের খবর পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ৩৩৩ জনে। ঝিনাইদহ সিভিল সার্জন ডা: সেলিনা বেগম এসব তথ্য জানিয়েছেন।

আক্রান্তরা জেলা সদরের গীতাঞ্জলি সড়ক, মাজমাদারপাড়া, উপশহরপাড়া ২নং ওয়ার্ড, কালিগঞ্জের থানাপাড়া, আড়পাড়া, বড়ধোপাদি, রাখালগাছি এলাকার ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ, শৈলকূপার কবিরপুর, শেখপাড়া, নগরপাড়া এবং কোটচাঁদপুরের টিঅ্যান্ডটি পাড়া ও কুশনা গ্রাম এলাকার বাসিন্দা।


আরো সংবাদ



premium cement