২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

প্রেমিকার বাড়ির পাশ থেকে প্রেমিকের লাশ উদ্ধার

-

মাগুরা সদরের আঠারোখাদার অক্কুরপাড়া এলাকায় সুদিপ্ত ওরফে ধলা কর্মকার (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সঞ্জয় নামে একজনকে আটক করেছে পুলিশ।

প্রেমঘটিত কারণে সুদিপ্তকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে তার পরিবারের অভিযোগ।

নিহত ধলা আক্কুর পাড়া গ্রামের দরিদ্র বরুন কর্মকারের ছেলে।

পরিবার জানায়, ধলা কাঠমিস্ত্রি ছিল। তার সাথে প্রতিবেশী এক মেয়ের দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক চলছিল। কিছুদিন আগে বিষয়টি জানাজানি হলে মেয়ের পরিবারের লোকজন তাদের বিভিন্ন হুমকি দেয়ার পাশাপাশি ধলাকে হত্যারও হুমকি দেয়। সম্প্রতি ওই মেয়েটির অন্যত্র বিয়ে হয়ে যায়। এর মধ্যেই মঙ্গলবার ভোরে মেয়েটির বাড়ির কাছেই রাস্তার পাশ থেকে ধলার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের চাচা অরুন কর্মকারের অভিযোগ, তার ভাতিজা ধলার সাথে প্রতিবেশি বাড়ির এক মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে প্রেমিকার চাচাতো ভাই উজ্জ্বল ও সুদিপ্ত কর্মকারের মধ্যে কয়েকবার বাকবিতণ্ডাও হয়।

তিনি আরো জানান, সোমবার রাতে প্রতিবেশী সঞ্জয় এসে সুদিপ্তকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। রাতে সে আর বাড়ি ফিরে আসেনি। মঙ্গলবার তার লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সায়েদুর রহমান জানান, সুদিপ্ত কর্মকারের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য একই গ্রামের সঞ্জয় নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। পুলিশের তদন্ত চলছে বলেও জানান তিনি।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement