২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

গোপালগঞ্জে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে যুবক খুন

গোপালগঞ্জে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে যুবক খুন -

গোপালগঞ্জে মসজিদ কমিটি নিয়ে বিরোধের জের ধরে তুহিন মোল্যা (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। শুক্রবার বেলা আড়াইটার দিকে সদর উপজেলার চর বয়রা পশ্চিম পাড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত তুহিন মোল্যা গোপালগঞ্জ সদর উপজেলার চর বয়রা গ্রামের মো: আক্রাম মোল্যার ছেলে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুল ইসলাম জানান, সম্প্রতি চর বয়রা জামে মসজিদের নতুন কমিটি গঠন করা হয়। মিজান মোল্যা ও তার ভাই ছোটন মোল্যার সাথে কমিটি নিয়ে আকরাম মোল্যার বিরোধ সৃষ্টি হয়।

বেলা ২টার দিকে এ বিষয়টি নিয়ে আকরাম মোল্লার ছেলে তুহিন কথা বলতে গেলে মিজান মোল্যা ও তার ভাই ছোটন মোল্যার সাথে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে আকরাম মোল্লার সঙ্গী রাজু ফকির তুহিনকে ফুলকুচি দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করেন। পরে পরিবার ও স্থানীয় লোকজন তুহিনকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রাজুর মাসহ দুই নারীকে আটক করেছে পুলিশ। লাশের ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের

সকল