১০ আগস্ট ২০২০

ঝিনাইদহে নতুন করোনা শনাক্ত ২৭ জন

ঝিনাইদহে নতুন করোনা শনাক্ত ২৭ জন -
24tkt

ঝিনাইদহ জেলায় করোনা রোগীর সংখ্যা বেড়েই চলেছে। আজ নতুন করে ২৭ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। সকালে কুষ্টিয়া ল্যাব থেকে আসা ৯৩ জনের আজকের ফলাফলের মধ্যে ২৭ জনের রিপোর্ট পজিটিভ আসে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৩৬ জনে। নতুন আক্রান্ত ২৭ জনের মধ্যে সদরে ৯ জন, কালিগঞ্জে ১৪ জন, শৈলকূপায় ২ জন, হরিণাকুন্ডু ১ জন ও মহেশপুর ১ জন রয়েছে। ঝিনাইদহ সিভিল সার্জন ডা: সেলিনা বেগম এসব তথ্য জানিয়েছেন।

ঝিনাইদহ সিভিল সার্জন অফিসের করোনা সেলের মুখপাত্র ডা: প্রসেনজিত বিশ্বাস পার্থ জানান, আক্তান্ত্ররা সদর উপজেলার গিতাঞ্জলী সড়ক, আদর্শপাড়া, পুলিশ লাইনস, রাজধনপুর, দক্ষিণচানপুর, ছোটকামারকুন্ডু, চরমুরারীদহ নলডাঙ্গা এলাকার, কালিগঞ্জের ফয়লা, কলেজরোড, আলীগঞ্জ, আড়পাড়া, রঘুনাথপুর, বাখেরগাছি, দৌলতপুর এলাকার, হরিণাকুন্ডুর ফায়ার স্টেশন এলাকার, মহেশপুরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকার এবং শৈলকূপার খুদারগ্রাম, হুদাকুশবাড়িয়া ও ধলহরাচন্দ্রপুর এলাকার বাসিন্দা।

এ পর্যন্ত জেলায় ৫ জন করোনায় মারা গেছেন। তার মধ্যে কালিগঞ্জের হেলায় গ্রামে ৩ জন এবং শৈলকূপায় ২ জন। জেলায় মোট সুস্থ্য হয়েছেন ৯৪ জন।


আরো সংবাদ