১০ আগস্ট ২০২০

চুয়াডাঙ্গায় সাপের কামড়ে ২ শিশুর মৃত্যু

-
24tkt

চুয়াডাঙ্গার পৃথক স্থানে সাপের কামড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার এসব ঘটনা ঘটে।

নিহতরা হলো, সদর উপজেলার শঙ্করচন্দ্র ইউনিয়নের নতুন ভা-ারদোয়া গ্রামের আমান হোসেনের ছেলে ওলিয়ার রহমান ওলি (৫) এবং একই উপজেলার কুতুবপুর ইউনিয়নের নবীননগর গ্রামের মালয়েশিয়া প্রবাসী নয়ন আহম্মেদের কন্যা তানিয়া খাতুন (৮)।

জানা যায়, বুধবার সন্ধ্যায় প্রতিবেশী রেজাউলের বাড়ির আঙ্গিনায় খেলা করছিলো ওলি। এ সময় একটি সাপ তার ডান পায়ে কামড় দিয়ে পালিয়ে যায়। ওলি চিৎকার করে সাপে কামড়েছে জানালে পরিবারের সদস্যরা দ্রুত তাকে গ্রামের একজন কবিরাজের নিকট নিয়ে যান। কবিরাজ সময় নষ্ট না করে শিশুটিকে নিয়ে সদর হাসপাতালে নেয়ার পরামর্শ দিলে ওলিকে সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক ডা: শাকিল আরসালান পরীক্ষা-নিরীক্ষা করে শিশুটিকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা: শাকিল আরসালান বলেন, সাপে কামড়ের প্রায় দেড় ঘণ্টা পরে শিশুটিকে হাসপাতালে আনা হয়েছে। হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়।

অপর দিকে, তানিয়া বুধবার দুপুরে তার মায়ের সাথে নিজ ঘরে চৌকিতে শুয়েছিল। এ সময় তানিয়াকে একটি সাপে কামড় দিলে পরিবারের লোকজন তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।


আরো সংবাদ