২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

খুলনায় করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

-

খুলনায় করোনা উপসর্গ নিয়ে শনিবার এক নারীর মৃত্যু হয়েছে। খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা সাসপেকটেড আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি বটিয়াঘাটা উপজেলার দারোগাভিটার ইসমাইল হাওলাদারের স্ত্রী রওশন আরা।

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ড. মুন্সী রেজা সেকেন্দার জানান, দুই দিন ধরে জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে শুক্রবার রাত ৯টায় রওশন আরা খুমেকের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। পরে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। শনিবার দুপুর ১টায় তার মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
বাবরকে ফের অধিনায়ক করতে পিসিবির তোড়জোড় ‘বঞ্চিত ও অসহায় শিশুদের সু-নাগরিক হিসেবে গড়ে তুলতে চাই’ ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত রমজানের প্রথমার্ধে ওমরাহ পালন করলেন ৮০ লাখ মুসল্লি পোরশায় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশী যুবক লাশ ফেরত গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, এতে আমরা বিজয়ী হবো : মির্জা ফখরুল নিঝুমদ্বীপে পুকুরে পাওয়া গেল ১০ কেজি ইলিশ ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় চলবে ১৫ ফেরি ও ২০ লঞ্চ দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের রক্তদাতাদের সংবর্ধনা প্রদান কক্সবাজারে ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সেসের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত সৈয়দপুরে ফেসবুক লাইভে থেকে যুবকের আত্মহত্যা!

সকল