১৪ জুলাই ২০২০

কুষ্টিয়ায় ৭ ব্যাংক কর্মকর্তাসহ নতুন করে ২১ জন করোনায় আক্রান্ত

-

কুষ্টিয়ায় ব্যাংক কর্মকর্তাসহ করোনাভাইরাসে নতুন করে ২১ জন আক্রান্ত হয়েছেন। এই নিয়ে কুষ্টিয়ায় এখন পর্যন্ত ৩২৮ জন কোভিড রোগী শনাক্ত হলো।

শুক্রবার রাতে কুষ্টিয়া সিভিল সার্জন অফিস থেকে কোভিড-১৯ আপডেটে এ তথ্য নিশ্চিত করে জানানো হয়, কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৯ জুন শুক্রবার মোট ১৮৬টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে কুষ্টিয়া জেলার ১২৭টি নমুনা ছিল। তাতে কুষ্টিয়া জেলায় নতুন করে ২১ জনকে আক্রান্ত বলে শনাক্ত করা হয়েছে। এছাড়াও আরো একজনের রিপোর্ট ফলোআপে পজেটিভ হয়েছে।

নতুন আক্রান্তের মধ্যে কুষ্টিয়া জেলার দৌলতপুরে ২ জন, ভেড়ামারায় ১০ জন, সদর উপজেলায় ৫ জন, কুমারখালীতে ১ জন, মিরপুরে ২জন ও খোকসায় ১ জন। কুষ্টিয়া সদর উপজেলায় আক্রান্ত ৫ জনের ঠিকানা পেয়ারাতলা ১ জন, থানাপাড়া ২ জন, কাঞ্চনপুর (কমলাপুর) ১ জন ও আড়ুয়াপাড়া ১ জন। কুমারখালী উপজেলায় আক্রান্ত জনের ঠিকানা দক্ষিণ ভবানীপুর। ভেড়ামারা উপজেলায় আক্রান্ত ১০ জনের ঠিকানা কাচারিপাড়া ১ জন, কুন্ডুপাড়া ১ জন, কুটিবাজার ১ জন, উত্তর ভবানীপুর ১ জন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১ জন ও ভেড়ামারা সোনালী ব্যাংকের ৫ জন। মিরপুর উপজেলায় আক্রান্ত ২ জনের ঠিকানা ইসলামী ব্যাংক পোড়াদহ শাখা। দৌলতপুর উপজেলায় আক্রান্ত ২ জনের ঠিকানা ফারাকপুর ১ জন ও দুঃখীপুর ১ জন। খোকসা উপজেলায় আক্রান্ত জনের ঠিকানা রাজিনাথপুর।

নতুন আক্রান্তের মধ্যে পুরুষ ১৭ ও নারী ৪ জন। এই নিয়ে কুষ্টিয়ায় এখন পর্যন্ত ৩২৮ জন কোভিড রোগী শনাক্ত হলো।

উপজেলাভিত্তিক রোগী শনাক্তের মধ্যে, দৌলতপুর ৪৪, ভেড়ামারা ৫০, মিরপুর ২৫, সদর ১৫২, কুমারখালী ৪২ ও খোকসা ১৫ জন। এর মধ্যে পুরুষ রোগী ২৫২, নারী রোগী ৭৬ জন।

সুস্থ হয়ে ছাড় পেয়েছেন মোট ৭৭ জন। বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসাধীন ২৩৪ জন। হাসপাতালে চিকিৎসাধীন ১৫ জন। মৃত্যু হয়েছে দুই জনের।


আরো সংবাদ