২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কুষ্টিয়ায় ৭ ব্যাংক কর্মকর্তাসহ নতুন করে ২১ জন করোনায় আক্রান্ত

-

কুষ্টিয়ায় ব্যাংক কর্মকর্তাসহ করোনাভাইরাসে নতুন করে ২১ জন আক্রান্ত হয়েছেন। এই নিয়ে কুষ্টিয়ায় এখন পর্যন্ত ৩২৮ জন কোভিড রোগী শনাক্ত হলো।

শুক্রবার রাতে কুষ্টিয়া সিভিল সার্জন অফিস থেকে কোভিড-১৯ আপডেটে এ তথ্য নিশ্চিত করে জানানো হয়, কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৯ জুন শুক্রবার মোট ১৮৬টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে কুষ্টিয়া জেলার ১২৭টি নমুনা ছিল। তাতে কুষ্টিয়া জেলায় নতুন করে ২১ জনকে আক্রান্ত বলে শনাক্ত করা হয়েছে। এছাড়াও আরো একজনের রিপোর্ট ফলোআপে পজেটিভ হয়েছে।

নতুন আক্রান্তের মধ্যে কুষ্টিয়া জেলার দৌলতপুরে ২ জন, ভেড়ামারায় ১০ জন, সদর উপজেলায় ৫ জন, কুমারখালীতে ১ জন, মিরপুরে ২জন ও খোকসায় ১ জন। কুষ্টিয়া সদর উপজেলায় আক্রান্ত ৫ জনের ঠিকানা পেয়ারাতলা ১ জন, থানাপাড়া ২ জন, কাঞ্চনপুর (কমলাপুর) ১ জন ও আড়ুয়াপাড়া ১ জন। কুমারখালী উপজেলায় আক্রান্ত জনের ঠিকানা দক্ষিণ ভবানীপুর। ভেড়ামারা উপজেলায় আক্রান্ত ১০ জনের ঠিকানা কাচারিপাড়া ১ জন, কুন্ডুপাড়া ১ জন, কুটিবাজার ১ জন, উত্তর ভবানীপুর ১ জন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১ জন ও ভেড়ামারা সোনালী ব্যাংকের ৫ জন। মিরপুর উপজেলায় আক্রান্ত ২ জনের ঠিকানা ইসলামী ব্যাংক পোড়াদহ শাখা। দৌলতপুর উপজেলায় আক্রান্ত ২ জনের ঠিকানা ফারাকপুর ১ জন ও দুঃখীপুর ১ জন। খোকসা উপজেলায় আক্রান্ত জনের ঠিকানা রাজিনাথপুর।

নতুন আক্রান্তের মধ্যে পুরুষ ১৭ ও নারী ৪ জন। এই নিয়ে কুষ্টিয়ায় এখন পর্যন্ত ৩২৮ জন কোভিড রোগী শনাক্ত হলো।

উপজেলাভিত্তিক রোগী শনাক্তের মধ্যে, দৌলতপুর ৪৪, ভেড়ামারা ৫০, মিরপুর ২৫, সদর ১৫২, কুমারখালী ৪২ ও খোকসা ১৫ জন। এর মধ্যে পুরুষ রোগী ২৫২, নারী রোগী ৭৬ জন।

সুস্থ হয়ে ছাড় পেয়েছেন মোট ৭৭ জন। বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসাধীন ২৩৪ জন। হাসপাতালে চিকিৎসাধীন ১৫ জন। মৃত্যু হয়েছে দুই জনের।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল