২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দামুড়হুদায় শিশুকে ধর্ষণের অভিযোগে কিশোর আটক

-

চুয়াডাঙ্গার দামুড়হুদায় সাত বছরের এক শিশু ধর্ষণের শিকার হওয়ার খবর পাওয়া গেছে। আহতাবস্থায় ওই শিশুকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হসপাতালে ভর্তি করেছে পুলিশ।

সোমবার বিকেলে উপজেলার বিষ্ণুপুর গ্রামে ওই ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার শিশুটি একজন দিনমজুরের মেয়ে ও বিষ্ণুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।

এঘটনায় নিশান আলী (১৫) নামের এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত নিশান একই গ্রামের বেল্টু রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার বিকেলে বাড়ির পাশের একটি বাগানে খেলা খেলছিলো ওই শিশুকন্যা। এসময় প্রতিবেশী নিশান বনভোজনের কথা বলে তাকে ফুসলিয়ে ডেকে নিয়ে যায় পাশের একটি বাড়িতে। সেখানে একটি শৌচাগারে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে শিশুটিকে।

রক্তাক্ত অবস্থায় ধর্ষণের শিকার শিশুকন্যাটি সেখান থেকে ছাড়া পেয়ে বাড়ি ফেরার চেষ্টা করে। পরে প্রতিবেশি ও পুলিশের সহযোগিতায় তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

মঙ্গলবার নির্যাতনের শিকার শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত মিলেছে বলে জানিয়েছেন সদর হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ ডা: আকলিমা খাতুন।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, এঘটনায় নির্যাতনের শিকার শিশুটির বাবা একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত নিশানকে গ্রেফতার করেছে পুলিশ।

দেখুন:

আরো সংবাদ



premium cement
বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী

সকল