২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জীবননগরে নিখোঁজের তিন দিন পর পুকুর থেকে মানসিক প্রতিবন্ধীর লাশ উদ্ধার

-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া গ্রামে নিখোঁজের তিন দিনের মাথায় বৃহস্পতিবার সকালে মানসিক প্রতিবন্ধী সাগরের (২০) লাশ একটি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় একটি মামলা হয়েছে।

এলাকাবাসী সূত্র জানায়, জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া মণ্ডলপাড়ার মোক্তার হোসেনের ছেলে সাগর (২০) একজন মানসিক প্রতিবন্ধী। সাগর প্রতিবন্ধী হওয়ায় পরিবারের লোকজন তার ব্যাপারে খুব বেশি যত্নবান ছিলেন না। সাগর প্রতিদিনের মতো গত মঙ্গলবার সকালে বাড়ি থেকে বের হয়ে যান। পরে তিনি আর বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা খোঁজাখুজি করতে থাকেন। কিন্তু কোনো সন্ধান পাওয়া যায় না। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে প্রতিবন্ধী সাগরের লাশ বাড়ির অদূরে স্থানীয় বজলুর রহমানের পুকুরে ভেসে উঠতে দেখা যায়।

আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য আরিফুল ইসলাম বলেন, সাগর একজন মানসিক ও শারীরিক প্রতিবন্ধী। তার মৃগী রোগও ছিল। তিনি ঠিকমতো হাঁটাচলা করতে পারতেন না। ধারণা করা হচ্ছে, সাগর পুকুর পাড়ে ঘোরাঘুরি করার সময় পানিতে পড়ে আর উঠতে পারেনি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রতিবন্ধী সাগরের লাশ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement