২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পানিতে ডুবে মারা গেছে আমীর হামজা ও নুরহাত

পানিতে ডুবে মারা গেছে আমীর হামজা ও নুরহাত - প্রতীকী ছবি

যশোরের চৌগাছায় পানিতে ডুবে আমীর হামজা (৬) ও নুরহাত (৬) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। হামজা উপজেলার মাঠ-চাকলা গ্রামের দ্বীন মোহাম্মদের ছেলে ও নুর তেতুলবাড়ীয়া গ্রামের রমজান আলীর ছেলে । এদিকে একই ঘটনায় শিশির (৭) নামে আরেক শিশুকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালেভর্তি করা হয়েছে। সে মাঠ-চাকলা গ্রামের জাহিদুল ইসলামের ছেলে।

জানা যায়, বুধবার উপজেলার মাঠ-চাকলা গ্রামের বিলে এই দুর্ঘটনা ঘটে। আহত শিশিরের বাবা জাহিদুল ইসলাম বলেন, বুধবার সকালে দিকে আমার ছেলে ও ভাইপো বাড়ির পাশের বিলের পানিতে খেলছিল। এ সময় আমীর হামজা বিলের একপাশে খুড়ে রাখা গর্তে পড়ে যায়। স্থানীয়দের সহায়তায় পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে চৌগাছা উপজেলা মডেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আমীর হামজাকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত শিশিরকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়েছে। সেখানে তার অবস্থার অবনতি হলে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এদিকে বিকেলে উপজেলার তেতুলবাড়ীয়া গ্রামের রমজান আলীর ছেলে খেলতে খেলতে পানিতে পড়লে। তাকে উদ্ধার করে চৌগাছা মডেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আমীর হামজাকে মৃত ঘোষণা করেন।

চৌগাছা উপজেলা মডেল হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত মেডিক্যাল অফিসার ডা. নুজহাত নুয়েরী সাওসান বলেন, হাসপাতালে আনার আগেই শিশুদুটির মৃত্যু হয়েছে। আর আহত শিশুটিকে আমরা ভর্তি রাখতে চেয়েছিলাম। তবে শিশুটির স্বজনরা তাকে যশোরে নিতে চাওয়ায় তাকে রেফার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল