১৫ জুলাই ২০২০

খুলনায় করোনা উপসর্গ নিয়ে নারীসহ ৩ জনের মৃত্যু

খুলনায় করোনা উপসর্গ নিয়ে নারীসহ ৩ জনের মৃত্যু - প্রতীকী ছবি

খুলনায় করোনার উপসর্গ নিয়ে এক নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের মুখপাত্র ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস জানান, সর্দি, জ্বরসহ করোনার উপসর্গ নিয়ে মঙ্গলবার সকাল সাড়ে ৭ টার দিকে নজরুল ইসলাম (৩৯) নামে একজন খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়ে সকাল পৌঁনে ১০টার দিকে মারা যান। তিনি তিন দিন ধরে সর্দি, জ্বরে ভুগছিলেন। মৃত নজরুল ইসলাম খুলনা মহানগরীর শেখপাড়া বাগানবাড়ী এলাকার বাসিন্দা।

এদিকে, গত সোমবার দুপুরে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে যশোর জেলার মনিরামপুর উপজেলার গাংরা গ্রামের মুজিবুর রহমানের স্ত্রী তহমিনা বেগম (৩৬) খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন।

মঙ্গলবার ভোর ৫টার দিকে তিনি মারা যান। এছাড়া সোমবার বিকেলে সর্দি ও জ্বরসহ করোনার উপসর্গ নিয়ে যশোর জেলার ঝিকরগাছা উপজেলার বেতখানা গ্রামের ফারুক হোসেন (৫২) খুলনা মেডিক্যাল কলেহ হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়। ডা. শৈলেন্দ্রনাথ জানান, তিনজনেরই করোনা পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।


আরো সংবাদ