২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় সাংবাদিক-পুলিশসহ ২৫ জনের করোনা শনাক্ত

খুলনায় সাংবাদিক-পুলিশসহ ২৫ জনের করোনা শনাক্ত -

খুলনায় দিন যত গড়াচ্ছে ততই আক্রান্তের সংখ্যা বাড়ছে। বিশেষ করে ঈদের আগে ও পারে যারা রাজধানীসহ বিভিন্ন জেলা থেকে বাড়িতে এসেছেন তাদের মধ্য থেকে সংক্রমন ছড়াচ্ছে। এরই মধ্যে সাংবাদিক-পুলিশসহ ২৫ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের পিসিআর ল্যাবে তাদের করোনা শনাক্ত হয়।

সোমবার রাতে এ রিপোর্ট প্রকাশ করা হয়। খুমেকের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ জানান, সোমবার খুলনা মেডিক্যাল কলেজের পিসিআর মেশিনে মোট ১৮৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে খুলনা জেলার নমুনা ছিল ৮০টি। এদের মধ্য ২৫ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। যার মধ্যে ১৮ জন খুলনা জেলার। তাদের ৮ জনের ফলোআপ রিপোর্ট। এছাড়া বাকি ১০ জন নতুন করে শনাক্ত হয়েছেন। তিনি জানান, করোনা আক্রান্তদের মধ্যে পুলিশ সদস্য ও সাংবাদিক রয়েছেন।


আরো সংবাদ



premium cement
প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী

সকল