২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

করোনা পজিটিভ নিয়ে সিরাজগঞ্জে বৃদ্ধের মৃত্যু

করোনা পজিটিভ নিয়ে সিরাজগঞ্জে বৃদ্ধের মৃত্যু -

করোনা পজিটিভ নিয়ে সিরাজগঞ্জে এক বৃদ্ধ (৭৩) মারা গেছেন। মঙ্গলবার ভোরে তিনি এনায়েতপুরে অবস্থিত খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। তিনি বেলকুচির তাঁত সমৃদ্ধ তামাই গ্রামের অধিবাসি। পেশায় তাঁত ব্যবসায়ী।

উপজেলার স্বাস্থ্য বিভাগ থেকে গত ২৯ মে তার নমুনা সংগ্রহ করা হয়। নমুনার ফলাফলে করোনা পজিটিভ হবার বিষয়টি সিরাজগঞ্জ সিভিল সার্জন অফিসের মাধ্যমে সোমবার রাতে জানা গেছে। রাতেই উপজেলা প্রশাসন থেকে ওই বৃদ্ধার বাড়ি লকডাউন করা হয়।

সিভিল সার্জন ডা. জাহিদুল ইসলাম জানান, এনায়েতপুরের খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ ওই বৃদ্ধের মৃত্যুর বিষয়টি মঙ্গলবার সকালে আমাকে নিশ্চিত করেছেন। শ্বাসকষ্ট, হাইপার টেনশন ও ডায়বেটিকসহ অন্যান্য শারীরিক সমস্যা ছিল বৃদ্ধার। ঈদের পর পরই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। স্থানীয়ভাবে আক্রান্ত হয়ে তিনি করোনা রোগের জীবাণু বহন করছিলেন বলে জানা গেছে। যথাযথ সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে বাদ যহর নিজ গ্রামে তাকে দাফন করা হবে বলে উপজেলা স্বাস্থ্য বিভাগ জানায়।


আরো সংবাদ



premium cement
সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন

সকল