০৮ আগস্ট ২০২০

করোনা পজিটিভ নিয়ে সিরাজগঞ্জে বৃদ্ধের মৃত্যু

করোনা পজিটিভ নিয়ে সিরাজগঞ্জে বৃদ্ধের মৃত্যু -
24tkt

করোনা পজিটিভ নিয়ে সিরাজগঞ্জে এক বৃদ্ধ (৭৩) মারা গেছেন। মঙ্গলবার ভোরে তিনি এনায়েতপুরে অবস্থিত খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। তিনি বেলকুচির তাঁত সমৃদ্ধ তামাই গ্রামের অধিবাসি। পেশায় তাঁত ব্যবসায়ী।

উপজেলার স্বাস্থ্য বিভাগ থেকে গত ২৯ মে তার নমুনা সংগ্রহ করা হয়। নমুনার ফলাফলে করোনা পজিটিভ হবার বিষয়টি সিরাজগঞ্জ সিভিল সার্জন অফিসের মাধ্যমে সোমবার রাতে জানা গেছে। রাতেই উপজেলা প্রশাসন থেকে ওই বৃদ্ধার বাড়ি লকডাউন করা হয়।

সিভিল সার্জন ডা. জাহিদুল ইসলাম জানান, এনায়েতপুরের খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ ওই বৃদ্ধের মৃত্যুর বিষয়টি মঙ্গলবার সকালে আমাকে নিশ্চিত করেছেন। শ্বাসকষ্ট, হাইপার টেনশন ও ডায়বেটিকসহ অন্যান্য শারীরিক সমস্যা ছিল বৃদ্ধার। ঈদের পর পরই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। স্থানীয়ভাবে আক্রান্ত হয়ে তিনি করোনা রোগের জীবাণু বহন করছিলেন বলে জানা গেছে। যথাযথ সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে বাদ যহর নিজ গ্রামে তাকে দাফন করা হবে বলে উপজেলা স্বাস্থ্য বিভাগ জানায়।


আরো সংবাদ

বঙ্গোপসাগরে ট্রলারডুবি, ৪ দিনেও সন্ধান মেলেনি ২ জেলের ধনীদের শীর্ষ তিনে জাকারবার্গ, চারে আম্বানি সংক্রমিত ধূমপায়ীরা করোনার ড্রপলেট ছড়াতে পারেন বাবরি মসজিদের স্থানে মন্দির নির্মাণে জামায়াতের উদ্বেগ প্রকাশ বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু নবায়নযোগ্য জ্বালানির ব্যবহার বৃদ্ধির আহবান রাষ্ট্রপতির কুমিল্লায় নতুন করে করোনায় আক্রান্ত ৪৯ দিনাজপুরে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিনে সেলাইমেশিন বিতরণ ভারতের কেরালায় বিমান দুর্ঘটনায় মৃতের পরিবার পাবে ১০ লক্ষ টাকা নোয়াখালীতে নতুন করে করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৫৭ রাণীনগরে বিদ্যুতের খুঁটি উপড়ে তিনদিন ধরে অন্ধকারে ৫ গ্রামের মানুষ 

সকল

প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (৩১১৭৪)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৯৭৪৪)আয়া সোফিয়ায় জুমার নমাজ শেষে যা বললেন এরদোগান (৭০৬৭)জাহাজ ভর্তি ভয়াবহ বিস্ফোরক বৈরুতে পৌঁছল যেভাবে (৬৯২১)পাকিস্তানের বোলিং তোপে লন্ডভন্ড ইংল্যান্ড (৬৭৩২)নতুন রাজনৈতিক দলের ঘোষণা দিলেন মাহাথির (৬৫১৯)অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে কড়া বিবৃতি পাকিস্তানের, যা বলছে ভারত (৬৪০১)সাগরের ইলিশে সয়লাব খুলনার বাজার (৫৪৮৮)এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা (৫৪৭৩)কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান! (৫৩৮৫)