১৩ জুলাই ২০২০

করোনা পজিটিভ নিয়ে সিরাজগঞ্জে বৃদ্ধের মৃত্যু

করোনা পজিটিভ নিয়ে সিরাজগঞ্জে বৃদ্ধের মৃত্যু -

করোনা পজিটিভ নিয়ে সিরাজগঞ্জে এক বৃদ্ধ (৭৩) মারা গেছেন। মঙ্গলবার ভোরে তিনি এনায়েতপুরে অবস্থিত খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। তিনি বেলকুচির তাঁত সমৃদ্ধ তামাই গ্রামের অধিবাসি। পেশায় তাঁত ব্যবসায়ী।

উপজেলার স্বাস্থ্য বিভাগ থেকে গত ২৯ মে তার নমুনা সংগ্রহ করা হয়। নমুনার ফলাফলে করোনা পজিটিভ হবার বিষয়টি সিরাজগঞ্জ সিভিল সার্জন অফিসের মাধ্যমে সোমবার রাতে জানা গেছে। রাতেই উপজেলা প্রশাসন থেকে ওই বৃদ্ধার বাড়ি লকডাউন করা হয়।

সিভিল সার্জন ডা. জাহিদুল ইসলাম জানান, এনায়েতপুরের খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ ওই বৃদ্ধের মৃত্যুর বিষয়টি মঙ্গলবার সকালে আমাকে নিশ্চিত করেছেন। শ্বাসকষ্ট, হাইপার টেনশন ও ডায়বেটিকসহ অন্যান্য শারীরিক সমস্যা ছিল বৃদ্ধার। ঈদের পর পরই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। স্থানীয়ভাবে আক্রান্ত হয়ে তিনি করোনা রোগের জীবাণু বহন করছিলেন বলে জানা গেছে। যথাযথ সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে বাদ যহর নিজ গ্রামে তাকে দাফন করা হবে বলে উপজেলা স্বাস্থ্য বিভাগ জানায়।


আরো সংবাদ

ইসলামপুরে আবারো বন্যা পরিস্থিতির অবনতি সীমিত পরিসরে বসবে কোরবানীর পশুর হাট : স্থানীয় সরকার মন্ত্রী ৭ মার্চ ‘জাতীয় ঐতিহাসিক দিবস’, মন্ত্রিসভায় অনুমোদন অন্যকে বাবা সাজিয়ে সম্পত্তি জবর দখলের অভিযোগ ইউরোপে করোনা ভ্যাকসিনে আগ্রহীর সংখ্যা কমছে ঢাকা মেডিক্যালের করোনা ইউনিটে আরো ২৫ জনের মৃত্যু ঢাকাগামী বাসে ১০৮ বোতল ফেনসিডিলসহ আটক ২ কোরবানীর চামড়ার ন্যায্য মূল্য নির্ধারণ করে চামড়া শিল্পকে বাঁচাতে হবে করোনায় কর্মহীন নারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ বিএনপিএসের চবি ক্যাম্পাসে ঝর্ণার পানিতে ডুবে ছাত্রলীগ নেতার মৃত্যু দেওয়ানগঞ্জে পুলিশ স্বামীর নির্যাতনে আহত স্ত্রীর মৃত্যু

সকল