১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল-আলমসাধুর সংঘর্ষে গরু ব্যবসায়ী নিহত

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল-আলমসাধুর সংঘর্ষে গরু ব্যবসায়ী নিহত -

চুয়াডাঙ্গার মোটরসাইকেল ও আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে আবুল কালাম (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। সোমবার (১ জুন) রাত নয়টার দিকে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চাকুলিয়া গ্রামের মাঠের মধ্যে এ ঘটনা ঘটে। নিহত আবুল কালাম দামুড়হুদা উপজেলার কার্পাশডাঙ্গা গ্রামের পশ্চিমপাড়ার মৃত আলী আহম্মেদের ছেলে।

জানা যায়, গরুর ব্যবসায়ী আবুল কালাম ব্যবসায়ীক কাজ শেষে রাত আটটার দিকে চাকুলিয়া থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে চাকুলিয়া মাঠের মধ্যে পৌঁছালে সামনে থেকে আসা একটি আলমসাধুর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুত্বর জখম হন তিনি। এ সময় স্থানীয় ব্যক্তিরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক কালামকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে ভর্তি রাখেন। চিকিৎসাধিন অবস্থায় রাত ১১টার দিকে মৃত্যু হয় তার।

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাজিদ হাসান বলেন, সড়ক দুর্ঘটনায় একটি পায়ে গুরুত্বর জখমসহ রোগীকে জরুরি বিভাগে নেয়া হয়। তাকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে হাসপাতালের সার্জারি ওয়ার্ডে অবজারভেশনে রাখা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে মৃত্যু হয় তার।

এ বিষয়ে জানতে চাইলে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, দামুড়হুদা উপজেলার দর্শনা থানাধীন চাকুলিয়া গ্রামে মোটরসাইকেল ও আলমসাধুর সংঘর্ষে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনা সম্পর্কে আমি অবগত হয়েছি। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় রাতেই পরিবারের সদস্যদের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ভাঙ্গায় গৃহবধূর ৩ মেয়েসন্তান প্রসব, সাহায্যের আবেদন ব্যারিস্টার কাজলের মুক্তির দাবিতে বার কাউন্সিলের সামনে আইনজীবী সমাবেশ টাঙ্গাইলে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, ২ জনের যাবজ্জীবন কেনিয়ায় বাস দুর্ঘটনায় ১১ শিক্ষার্থী নিহত খুলনার ইঁদুর মারার বিদ্যুতের তারে জড়িয়ে বউ-শাশুড়ির মৃত্যু কুবিতে‘বেআইনিভাবে' ডিন নিয়োগের প্রতিবাদে সিন্ডিকেট সদস্যের পদত্যাগ জুলুম-নির্যাতন চালিয়ে সরকার ক্ষমতা ধরে রাখতে পারবে না : মির্জা ফখরুল গাজায় ত্রাণ প্রবেশে ইসরাইলের নিষেধাজ্ঞা যুদ্ধাপরাধের শামিল : জাতিসঙ্ঘ সঙ্গীতশিল্পী খালিদকে বাবা-মায়ের পাশে গোপালগঞ্জে দাফন রাণীনগরে টমটম গাড়ির ধাক্কায় নিহত ১ স্লিপিং ট্যাবলেট খে‌লেও সরকা‌রের ঘুম আসে না : গয়েশ্বর

সকল