২১ অক্টোবর ২০২০

লালমোহনে বিদ্যুতস্পৃষ্টে সাবেক ব্যাংক কর্মকর্তার মৃত্যু

লালমোহনে বিদ্যুতস্পৃষ্টে সাবেক ব্যাংক কর্মকর্তার মৃত্যু - প্রতীকী

ভোলার লালমোহনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবদুর রব মিয়া (৬৫) নামের অগ্রণী ব্যাংকের সাবেক এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে পৌরসভার উত্তর বাজার অনির্বাণ কোচিং সেন্টার এলাকায় এ ঘটনা ঘটে।

আবদুর রব মিয়া পৌরসভার সবুজবাগ এলাকার মৃত জালাল আহমদের ছেলে। প্রায় তিন বছর আগে অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার পদ থেকে অবসর গ্রহণ করেছিলেন তিনি।

ব্যাংক কর্মকর্তার শালা মো. ফিরোজ উদ্দিন জানান, পৌর ৬নং ওয়ার্ড উত্তর বাজার এলাকার সুরমা স-মিলের পশ্চিম পার্শ্বে আবদুর রব মিয়ার একটি দোতলা ভবন রয়েছে। সোমবার দুপুরে ওই ভবনের ছাদ পরিস্কার করতে যান তিনি। এসময় অসাবধানতা বশত ছাদ ঘেঁষে থাকা বিদ্যুতের প্রধান লাইনের তারের সাথে লেগে ছাদ থেকে নিচে পড়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লালমোহন থানা অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবীর, একজনের মৃত্যু বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ

আবারো মস্কো গেলেন আজারবাইজান ও আর্মেনিয়ার পররাষ্ট্রমন্ত্রীরা ডিএসসিসিতে গুরুত্বপূর্ণ ৫টি পদে রদবদল ট্যাংক-অস্ত্রশস্ত্র ফেলে যুদ্ধের ময়দান থেকে পালাচ্ছে আর্মেনীয় বাহিনী ফলাফল প্রত্যাখ্যান করে বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন আলুর দাম নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার : জিএম কাদের ইতালিতে ফিরতে হলে প্রবাসীদের থাকতে হবে বাসস্থানের ঠিকানা খুলনাবাসী দাদু ভাইয়ের অবদান চিরদিন স্মরণ রাখবে কলেজ প্রতিষ্ঠার দাবীতে ফিজিও থেরাপিস্টদের মানববন্ধন বিএনপি শুভানুধ্যায়ীদের আজকের জিজ্ঞাসা মুন্সীগঞ্জে অস্ত্র মামলায় আ’লীগ নেতা ও তার ভাই রিমান্ডে ফরম পূরণের টাকা ফেরত পাবে এইচএসসির শিক্ষার্থীরা

সকল