১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কালিগঞ্জে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

কালিগঞ্জে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু - নয়া দিগন্ত

সাতক্ষীরার কালিগঞ্জে দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় ব্রজেন ওরফে ভোজন মন্ডল (৪০) নামে এক সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেল ৫ টার দিকে কালিগঞ্জ-উজিরপুর সড়কের জাফরপুর কাজী আলাউদ্দীন ডিগ্রী কলেজের সন্মুখে এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্রজেন মন্ডল উপজেলার তারালী ইউনিয়নের পশ্চিম তেঁতুলিয়া গ্রামের সুধন্য মন্ডলের ছেলে।

থানা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ব্রজেন মন্ডল বাড়ি থেকে কালিগঞ্জ অভিমূখে আসার সময় জাফরপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ভাড়ায়চালিত একটি মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়। দুর্ঘটনায় গুরুতর আহত ব্রজের মন্ডলকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলের চালক নাজমুল ইসলাম আহত হয়ে বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার উপ-পরিদর্শক চিন্ময় মন্ডল বলেন, মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেয়া হবে কী না তা এখনও জানা যায় নি।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল