২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শরণখোলায় আরো ৩ জন করোনায় আক্রান্ত

শরণখোলায় আরো ৩ জন করোনায় আক্রান্ত - প্রতীকী

বাগেরহাটের শরণখোলায় আরো ৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে শরণখোলা উপজেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ৭ জনে দাড়িয়েছে। শুক্রবার দুপুরে নুমুনা পরীক্ষার রিপোর্ট অনুযায়ী শনাক্ত হওয়া তিনজন উপজেলার রাজাপুর গ্রামের বাসিন্দা।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন জানান, আক্রান্ত ওই তিনজন গত ২২ মে খুলনা থেকে বাড়িতে আসেন। করোনার উপসর্গ থাকায় স্থানীয় ইউপি সদস্য তাদের বাড়িতে লাল পতাকা উঠিয়ে হোম কোয়ারেন্টাইনে রাখেন। এরপর স্বাস্থ্য কমপ্লেক্সে খবর দিলে মঙ্গলবার তাদের বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে পরীক্ষার রিপোর্ট শুক্রবার দুপুরে তার কাছে এসে পৌঁছালে সাথে সাথে পুলিশের সহায়তায় আক্রান্তদের বাড়ি লকডাউন কের দেয়া হয়। এছাড়া সনাক্ত হওয়া ব্যক্তিরা যাদের সংস্পর্শে গেছেন তাদের নমুনাও পরীক্ষার জন্য পাঠানো হবে।

শরণখোলায় এর আগে আরো ৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তারা সবাই ঢাকা ও চট্টগাম থেকে ভাইরাস বহন করে এলাকায় আসেন। এলাকাবাসী জানান, ঈদের আগে ও পরে অনেক ব্যক্তি শরণখোলায় এসেছেন। তারা বাজার-ঘাটে যত্রতত্র ঘুরে বেড়িয়েছেন। নমুনা পরীক্ষার সংখ্যা বাড়ানো হলে আক্রান্তের সংখ্যা আরো বৃদ্ধি পাবে বলে তাদের ধারণা।


আরো সংবাদ



premium cement