১২ জুলাই ২০২০

শরণখোলায় আরো ৩ জন করোনায় আক্রান্ত

শরণখোলায় আরো ৩ জন করোনায় আক্রান্ত - প্রতীকী

বাগেরহাটের শরণখোলায় আরো ৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে শরণখোলা উপজেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ৭ জনে দাড়িয়েছে। শুক্রবার দুপুরে নুমুনা পরীক্ষার রিপোর্ট অনুযায়ী শনাক্ত হওয়া তিনজন উপজেলার রাজাপুর গ্রামের বাসিন্দা।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন জানান, আক্রান্ত ওই তিনজন গত ২২ মে খুলনা থেকে বাড়িতে আসেন। করোনার উপসর্গ থাকায় স্থানীয় ইউপি সদস্য তাদের বাড়িতে লাল পতাকা উঠিয়ে হোম কোয়ারেন্টাইনে রাখেন। এরপর স্বাস্থ্য কমপ্লেক্সে খবর দিলে মঙ্গলবার তাদের বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে পরীক্ষার রিপোর্ট শুক্রবার দুপুরে তার কাছে এসে পৌঁছালে সাথে সাথে পুলিশের সহায়তায় আক্রান্তদের বাড়ি লকডাউন কের দেয়া হয়। এছাড়া সনাক্ত হওয়া ব্যক্তিরা যাদের সংস্পর্শে গেছেন তাদের নমুনাও পরীক্ষার জন্য পাঠানো হবে।

শরণখোলায় এর আগে আরো ৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তারা সবাই ঢাকা ও চট্টগাম থেকে ভাইরাস বহন করে এলাকায় আসেন। এলাকাবাসী জানান, ঈদের আগে ও পরে অনেক ব্যক্তি শরণখোলায় এসেছেন। তারা বাজার-ঘাটে যত্রতত্র ঘুরে বেড়িয়েছেন। নমুনা পরীক্ষার সংখ্যা বাড়ানো হলে আক্রান্তের সংখ্যা আরো বৃদ্ধি পাবে বলে তাদের ধারণা।


আরো সংবাদ

বেসরকারি ব্যাংকে আতঙ্ক (১৯৬৬৬)যুবলীগ নেত্রীর টর্চার সেল নিয়ে টঙ্গীতে তোলপাড় (৯২২৭)আয়া সোফিয়া নিয়ে এবার খ্রিষ্টানদের উদ্দেশ্যে যা বলল তুরস্ক (৭০৪৮)স্ত্রীর সামনেই আত্মহত্যা করলেন আফগান ফেরত মার্কিন সৈন্য (৬৭৭৯)যুক্তরাষ্ট্রের প্রতি চীনের হঠাৎ ‘আপস বার্তা’র নেপথ্যে (৬৪১১)বিশ্ব থেকে বিচ্ছিন্নতার আশঙ্কা বাংলাদেশের সামনে? (৫৯৫৩)শিক্ষকের যৌন হয়রানির ভিডিও ভাইরাল, সর্বত্র তোলপাড় (৫৮৭৩)‘আয়া সুফিয়া’কে মসজিদ ঘোষণা এরদোগানের, আজান-তাকবিরে মুখরিত ইস্তাম্বুল (ভিডিও) (৫৮৫৫)স্বামী হত্যার লোমহর্ষক বর্ণনা দিলেন স্ত্রী (৫৪৫৫)দেখুন ৮৬ বছর পর আয়া সোফিয়ায় আজান শুনে যা করল ইস্তাম্বুলবাসী (ভিডিও) (৫২০৮)