২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

করোনা উপসর্গ নিয়ে চট্টগ্রামে মৃত্যু, মাগুরায় দাফন

করোন উপসর্গ নিয়ে চট্টগ্রামে মৃত্যু, মাগুরায় দাফন - নয়াদিগন্ত

করোনা উপসর্গ নিয়ে চট্টগ্রামে মৃত্যুবরণ করা চট্টগ্রাম বন্দরের জাহাজের লস্কর আলী আক্কাস শেখকে (৫০) তার গ্রামের বাড়ি মাগুরার মহম্মদপুরে দাফন করা হয়েছে। তিনি উপজেলার বড়রিয়া গ্রামের মৃত গোলাম মোস্তফা শেখের ছেলে।

আক্কাসের স্ত্রী জানান, আলী আক্কাস শেখ গত এক সপ্তাহ আগে থেকে ঠান্ডা, কাশিসহ শাসকষ্টে ভূগছিলেন। অবস্থার অবনতি হলে গত বুধবার দিবাগত রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। করোনা সন্দেহে চিকিৎসকরা তার নমুনা সংগ্রহ করেছেন। কিন্তু এখনো তার কোভিড রিপোর্ট পাওয়া যায়নি।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে আক্কাসের জানাযা ও দাফন উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানূর রহমানের উপস্থিতিতে ধোয়াইল গোরস্থানে সম্পন্ন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানূর রহমান জানান, করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির জানাযা ও দাফন করোনা প্রটোকল মেনে সম্পন্ন করা হয়েছে। করোনা সন্দেহে থাকা ওই ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পেনশন স্কিম পুরোপুরি বাস্তবায়িত হলে দেশে বৃদ্ধাশ্রম থাকবে না : ডিসি নারায়ণগঞ্জ চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন ইসরাইলের কাছে ১০০ কোটি ডলারের অস্ত্র বিক্রি করবে যুক্তরাষ্ট্র

সকল