২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সড়ক দুর্ঘটনায় ঝিনাইদহে নিহত ২

সড়ক দুর্ঘটনায় ঝিনাইদহে নিহত ২ -

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার পারদখলপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় এক মেডিক্যাল ছাত্র ও ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের হলিধানিতে নসিমন ও পিকআপ ভ্যানের সংঘর্ষে মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়।

জানা যায়, ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার পারদখলপুর নামক স্থানে মোটরসাইকেল দুর্ঘটনায় শামসুজ্জামান দিপু (২১) নামে এক মেডিক্যাল ছাত্র নিহত হয়েছেন। নিহত দিপু উপজেলার দখলপুর গ্রামের মৃত আবু তাহেরের ছেলে। তিনি ফরিদপুর মেডিক্যাল কলেজে এমবিবিএস অধ্যয়নরত ছিলেন বলে জানা গেছে।

অন্যদিকে ঝিনাইদহে ট্রাক চাপায় এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছে। আহত হয়েছে আরও একজন। আজ সকালে সদর উপজেলার হলিধানী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সাধুহাটি-তৈলটুপি সড়কের পারদখলপুর এলাকায় রাস্তার উপর পড়ে থাকা গাছের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, দিপু হরিণাকুণ্ডু উপজেলা শহর থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে আম্ফানের প্রভাবে রাস্তার উপর হেলেপড়া একটি গাছের সাথে ধাক্কা লেগে মাটিতে লুটিয়ে পড়েন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ জিল্লুর রহমান মৃত ঘোষণা করেন। ডাঃ জিল্লুর রহমান জানান, হাসপাতালে আনার পথেই তার মৃত্যু হয়েছে। মাথায় ও বুকে মারাত্মক আঘাতপ্রাপ্ত হওয়ায় দিপুর মৃত্যু হয়েছে বলে তিনি জানান। হরিণাকুণ্ডু থানার ওসি আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে হরিণাকুণ্ডু থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এদিকে বুধবার সকালে চুয়াডাঙ্গার জীবননগর থেকে মাছ ব্যবসায়ী আকবর আলী নসিমনে করে ঝিনাইদহে আসছিলেন। পথে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের হলিধানি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সাথে সংঘর্ষ হয়। এতে আকবর আলী নসিমন থেকে ছিটকে রাস্তায় পড়ে গেলে পিছন দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে সে ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় নসিমন চালক রুহুল আমিন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহত রুহুল আমিনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।


আরো সংবাদ



premium cement
মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান

সকল