২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শরণখোলায় চাঁদ রাতে চুরি

খাদা গ্রামে সিঁধ কেটে চুরি হওয়া একটি বাড়ি -

শরণখোলায় দু’টি দোকান ও দু’টি বসত ঘরে চুরি সংঘঠিত হয়েছে। গত ২৪ মে (রোববার) চাঁদ রাতে উপজেলার রাজাপুর বাজারে সালাম সরদারের কাপড়ের দোকান ও রেজাউল মিয়ার স্টেশনারি দোকান থেকে নগদ টাকাসহ তিন লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

ক্ষতিগ্রস্ত এক ব্যবসায়ী সরদার বস্ত্রালয়ের মালিক সালাম সরদার জানান, তার দোকানের কলাপসিবল গেট এবং শার্টারের তালা ভেঙে চোরারা ঈদের আগের রাতে বিক্রির দু’লাখ টাকা এবং শাড়ী, থ্রি-পিচসহ প্রায় আড়াই লাখ টাকার মালামাল এবং রেজাউলের দোকান থেকেও প্রায় ৫০ হাজার টাকার বিভিন্ন মালামাল নিয়ে গেছে।

অপরদিকে, একই রাতে রায়েন্দা ইউনিয়নের খাদা গ্রামের নূরুল ইসলাম হাওলাদার ও মাসুম হাওলাদারের দুটি বাড়িতে সিঁধ কেটে একদল চোর স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোনসহ লক্ষাধিক টাকা মালামাল নিয়ে যায়।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, রাজাপুর বাজারের দোকান চুরির বিষয়টি জানার পর সোমবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কিন্তু বাড়ি চুরির বিষয়টি কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল