২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

শরণখোলায় চাঁদ রাতে চুরি

খাদা গ্রামে সিঁধ কেটে চুরি হওয়া একটি বাড়ি -

শরণখোলায় দু’টি দোকান ও দু’টি বসত ঘরে চুরি সংঘঠিত হয়েছে। গত ২৪ মে (রোববার) চাঁদ রাতে উপজেলার রাজাপুর বাজারে সালাম সরদারের কাপড়ের দোকান ও রেজাউল মিয়ার স্টেশনারি দোকান থেকে নগদ টাকাসহ তিন লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

ক্ষতিগ্রস্ত এক ব্যবসায়ী সরদার বস্ত্রালয়ের মালিক সালাম সরদার জানান, তার দোকানের কলাপসিবল গেট এবং শার্টারের তালা ভেঙে চোরারা ঈদের আগের রাতে বিক্রির দু’লাখ টাকা এবং শাড়ী, থ্রি-পিচসহ প্রায় আড়াই লাখ টাকার মালামাল এবং রেজাউলের দোকান থেকেও প্রায় ৫০ হাজার টাকার বিভিন্ন মালামাল নিয়ে গেছে।

অপরদিকে, একই রাতে রায়েন্দা ইউনিয়নের খাদা গ্রামের নূরুল ইসলাম হাওলাদার ও মাসুম হাওলাদারের দুটি বাড়িতে সিঁধ কেটে একদল চোর স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোনসহ লক্ষাধিক টাকা মালামাল নিয়ে যায়।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, রাজাপুর বাজারের দোকান চুরির বিষয়টি জানার পর সোমবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কিন্তু বাড়ি চুরির বিষয়টি কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

গাজীপুরে গার্মেন্টসকর্মী গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীর মৃত্যু হাসপাতালকে দালালমুক্ত রাখার নির্দেশ প্রতিমন্ত্রীর আগুনমুখা নদীতে স্পিডবোট ডুবি, নিখোঁজ ২ ফ্রিজে রাখা এক বছরের পুরনো নুডলস খেয়ে ৯ জনের মৃত্যু নাগর্নো-কারাবাখের বেশ কিছু অঞ্চল আজারবাইজানের দখলে খালেদা জিয়া ও রিজভীর সুস্থতা কামনায় স্বাধীনতা ফোরামের দোয়া মাহফিল বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নিজেদের ভাগ্যবান মনে করছেন মাহমুদউল্লাহ ধীরগতি হলেও পিবিআই’র তদন্ত কাজ নিয়ে আশাবাদি রায়হানের পরিবার ধর্মঘট প্রত্যাহার করলেন নৌযান শ্রমিকরা

সকল