১৩ জুলাই ২০২০

বরগুনায় ইউপি চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

-

বরগুনায় মানিক (৩৬) নামের একজনকে কুপিয়ে রক্তাক্তের ঘটনায় সদর উপজেলার নলটোনা ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ুন কবীরসহ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। ওই ঘটনায় আহত আবদুল্লাহ বাদি হয়ে বরগুনা সদর থানায় এ মামলা দায়ের করেন।

বরগুনা সদর থানা ওসি আবির হোসেন শনিবার রাতে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

এজাহার সূত্রে জানা যায়, ডিসি বরাবর চেয়ারম্যান গোলাম কবীরের বিরুদ্ধে জেলেদের চাল আত্মসাতের লিখিত অভিযোগ দেয়ার জেরে গর্জবুনিয়া গণকবর এলাকায় মানিকের মোটর সাইকেলের গতিরোধ করে মারধর শুরু করে। এক পর্যায়ে তারা ধারালো অস্ত্র দিয়ে মানিককে এলোপাতাড়ি কুপিয়ে যখম করেন।

এ মামলায় এজাহারের আসামিরা হলেন, মুছা শহীদ, হুমায়ুন কবীর (ইউপি চেয়ারম্যান) শহীদ ওরফে কালা শহীদ, মিজান, সোহাগ, সোহেল, জামাল চৌধূরি, ইলিয়াস রনি, তানজিল ও তুষার। এর মধ্যে মিজান ও সোহাগ ও সোহেল চেয়ারম্যান কবীরের ভাইয়ের ছেলে।

অভিযুক্ত চেয়ারম্যান গোলাম কবীর অভিযোগ অস্বীকার করে বলেন, আমার ভাইয়ের ছেলেরা ঘটনাস্থলে উপস্থিত ছিল না। রাজনৈতিক প্রতিপক্ষ এ ঘটনাকে পুঁজি করে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষয়ে সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) আবির হোসেন মোহাম্মদ বলেন, অভিযুক্ত আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। তবে তদন্ত করে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ

জামায়াত কর্মী হাবিবুর রহমানের ইন্তেকালে আমিরের শোক রিজেন্ট-জেকেজি কেলেঙ্কারি বিশ্বে বাংলাদেশকে কলঙ্কিত করেছে : মানববন্ধনে বক্তারা ডিএনসিসিকে স্মার্ট সিটিতে রূপান্তর করা হবে : মেয়র আতিকুল ইসলামপুরে আবারো বন্যা পরিস্থিতির অবনতি সীমিত পরিসরে বসবে কোরবানীর পশুর হাট : স্থানীয় সরকার মন্ত্রী ৭ মার্চ ‘জাতীয় ঐতিহাসিক দিবস’, মন্ত্রিসভায় অনুমোদন অন্যকে বাবা সাজিয়ে সম্পত্তি জবর দখলের অভিযোগ ইউরোপে করোনা ভ্যাকসিনে আগ্রহীর সংখ্যা কমছে ঢাকা মেডিক্যালের করোনা ইউনিটে আরো ২৫ জনের মৃত্যু ঢাকাগামী বাসে ১০৮ বোতল ফেনসিডিলসহ আটক ২ কোরবানীর চামড়ার ন্যায্য মূল্য নির্ধারণ করে চামড়া শিল্পকে বাঁচাতে হবে

সকল