২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

চৌগাছায় সড়ক দুর্ঘটনায় অলিম্পিক ফুডের এসআর নিহত, আহত ৪

চৌগাছায় সড়ক দুর্ঘটনায় অলিম্পিক ফুডের এসআর নিহত, আহত ৪ - ছবি : নয়া দিগন্ত

যশোরের চৌগাছায় ভাটার ট্রাকচাপায় রাকিব হাসান (৩০) নামে অলিম্পিক ফুডের এক সেলস রিপ্রেজেন্টেটিভ (এসআর) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন। মঙ্গলবার সকালে চৌগাছা-কোটচাঁদপুর সড়কের পাতিবিলা বালিখোলা নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত রাকিব হাসান ঝিনাইদহ সদর উপজেলার হাট গোপালপুর গ্রামের আব্দুর রবের ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে অলিম্পিক ফুডের দুই এসআর চৌগাছা থেকে মোটরসাইকেলে করে হাকিমপুর বাজারে অর্ডার কাটতে যাচ্ছিলেন। পথিমধ্যে পাতিবিলা বালিখোলায় পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির ইট ভাটার ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তারা দুজনই মারাত্মক আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চৌগাছা উপজেলা মডেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রাকিব হাসানকে মৃত ঘোষণা করেন।

অপর আরোহী নওয়াব আলী (৩০) আহত হন। তিনি কেশবপুর উপজেলার বাঁকা বরশী নতুন হাট এলাকার জামির আলীর ছেলে। তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে।

অপর দুর্ঘটনাটি ঘটে সকাল ৯টার দিকে চৌগাছা সরকারি কলেজের সামনে। যশোর থেকে একটি ইজিবাইক চৌগাছা আসার পথে দ্রুত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলে উল্টে যায়। এ ঘটনায় ইজিবাইকের যাত্রী চৌগাছা পল্লী বিদ্যুৎ অফিসের সহকারী ক্যাশিয়ার হাবিবা খাতুন (৪৫), আকিজ গ্রুপের সেলস অফিসার সানী (৩০) ও মহেশপুর উপেজলার আলিশা গ্রামের আলমগীর হোসেন আলেকের স্ত্রী রোজিনা খাতুন (৩৫) আহত হন। তাদেরকে চৌগাছা উপজেলা মডেল হাসপাতালে নেয়া হয়। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে রেফার করা হয়।

চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার ডা. লিয়াকত আলী বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। আহত নবাবকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন

সকল