২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

করোনা জয় করে কাজে যোগ দিল চিকিৎসকসহ ৭ স্বাস্থ্যকর্মী

করোনা জয় করে কাজে যোগ দিল চিকিৎসকসহ ৭ স্বাস্থ্যকর্মী - প্রতীকী

ঝিনাইদহের শৈলকুপায় করোনাভাইরাস জয় করে কাজে যোগদান করেছেন এক ডেন্টাল সার্জনসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৭ স্বাস্থ্যকর্মী। সিভিল সার্জন তাদের হাতে ফুলের তোড়া হাতে দিয়ে তাদের বরণ করে নেন।

সোমবার বেলা ১১টায় হাসপাতাল ক্যাম্পাসে বরণ অনুষ্ঠানে শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম, মেডিকেল অফিসার ও জেলা করোনা সেলের সমন্বয়ক ডা. প্রসেনজিৎ বিশ্বাস পার্থ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেদ আল মামুন, ডা. কিরিটি বিশ্বাস, ডা. সাজ্জাদ রহিমীসহ অনেকে উপস্থিত ছিলেন।

ঝিনাইদহর সিভিল সার্জন ডা. সেলিনা বেগম করোনা জয়ীদের হাতে ফুলের তোড়া ও এক ঝাপি ফল দিয়ে তাদের সুস্থ ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল