২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মর্মান্তিক দুর্ঘটনায় হতাহত পুরো পরিবার

-

ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুর নামক স্থানে বুধবার ট্রাকের ধাক্কায় বাবা ও মেয়ে নিহত হয়েছেন। আহত হয়েছেন মা ও ছেলে। বুধবার সকালে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের হাটগোপালপুর নামক স্থানে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সেলিম রেজা (৪০) ও কন্যা সুমাইয়া আক্তার (১১)।

ঝিনাইদহ সদর উপজেলার রতনহাট গ্রামের নওশের আলী মোল্লার ছেলে সেলিম রেজা গ্রামীন ব্যাংকের ফিল্ড অফিসার হিসেবে মাগুরায় কর্মরত ছিলেন। আর মেয়ে সুমাইয়া হরিণাকুন্ডু উপজেলার আদর্শ আন্দুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী ছিল। দুর্ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী ও ছোট ছেলে।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, গ্রামীন ব্যাংকের কর্মকর্তা সেলিম রেজা সকালে মোটরসাইকেল যোগে স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে মাগুরা থেকে গ্রামে ফিরছিলেন। তিনি ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের হাটগোপালপুরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে চারজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মেয়ে সুমাইয়া আক্তারকে মৃত ঘোষণা করেন। আহত সেলিম রেজারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসার পথে গোয়লন্দ একটি ক্লিনিকে বেলা ১২টার দিকে মৃত্যু বরণ করেন। পুলিশ ট্রাকটি আটক করলেও চালক পলাতক রয়েছে। এদিকে দুর্ঘটনায় বাবা ও কন্যার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে রতনহাট গ্রামে।


আরো সংবাদ



premium cement
ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত

সকল