২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মহম্মদপুরে করোনা সন্দেহে মৃত ব্যক্তির করোনা ছিল না

-

মাগুরার মহম্মদপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত কলমধারী গ্রামের বাকি মিয়ার শরীরে করোনা ভাইরাস মেলেনি। তার শরীরের নমুনাগুলো রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) বিভাগের পরীক্ষা-নিরীক্ষা করে পাঠানো রিপোর্টে করোনা ভাইরাস নেগেটিভ ছিল বলে দাবি করা হয়েছে। মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মকছেদুল মমিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, করোনা সন্দেহে থাকা ওই ব্যাক্তি বেশ কিছু দিন থেকে জ¦র, কাশি, শ^াসকষ্টে ভুগছিলেন। করোনা উপসর্গ থাকায় বৃহস্পতিবার সকালে হাসপাতালে ভর্তির পর তাকে আইসলোশনে রাখা হয় । পরে তার অবস্থার অবনতি হলে শুক্রবার সকালে ফরিদপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে তার মৃত্যু হয়। পরবর্তীতে ওই ব্যক্তির নমুন সংগ্রহ করে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) এ পাঠানো হয়েছিল।

উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানূর রহমান জানান, করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হওয়া ওই ব্যক্তির বাড়ি লকডাউন প্রত্যাহার করা হবে এবং যাদেরকে আইসোলেশনে রাখা হয়েছিল তাদেরকেও মুক্ত করা হবে।


আরো সংবাদ



premium cement
‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ

সকল