১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

করোনায় আরো ৪ মৃত্যু, আক্রান্ত ২৯

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক - ছবি : সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো চারজনের মৃত্যু হয়েছে। একই সাথে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে (কোভিড-১৯) নতুন করে আক্রান্ত হয়েছেন ২৯ জন।

সোমবার মহাখালীর বিসিপিএসে সরকারি ও বেসরকারি স্বাস্থ্য সংস্থা ও প্রতিনিধিদের সাথে কথা বলার এক পর্যায়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এ তথ্য জানিয়েছেন।

বাংলাদেশে একদিনে এটাই সর্বোচ্চ মৃত্যু ও সর্বোচ্চ আক্রান্তের কথা সরকারের পক্ষ থেকে জানানো হলো। এটা নিয়ে দেশে মৃতের সংখ্যা ১৩ জন এবং মোট আক্রান্তের সংখ্যা ১১৭ জন।

রোববার নয়জন আক্রান্ত এবং একজনের মৃত্যুর কথা জানিয়েছিল স্বাস্থ্য অধিদফতর। একই সাথে স্বাস্থ্য অধিদফতর জানিয়েছে, ঢাকার মিরপুর ও বাসাবো সবচেয়ে করোনা আক্রান্ত পাওয়া গেছে। এছাড়া একই পরিবারে শিশুসহ ছয়জন আক্রান্ত হওয়ায় ঢাকার এক এলাকায় সীমিত আকারে লকডাউন করে দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭

সকল