০৩ জুন ২০২০

করোনায় আরো ৪ মৃত্যু, আক্রান্ত ২৯

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক - ছবি : সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো চারজনের মৃত্যু হয়েছে। একই সাথে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে (কোভিড-১৯) নতুন করে আক্রান্ত হয়েছেন ২৯ জন।

সোমবার মহাখালীর বিসিপিএসে সরকারি ও বেসরকারি স্বাস্থ্য সংস্থা ও প্রতিনিধিদের সাথে কথা বলার এক পর্যায়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এ তথ্য জানিয়েছেন।

বাংলাদেশে একদিনে এটাই সর্বোচ্চ মৃত্যু ও সর্বোচ্চ আক্রান্তের কথা সরকারের পক্ষ থেকে জানানো হলো। এটা নিয়ে দেশে মৃতের সংখ্যা ১৩ জন এবং মোট আক্রান্তের সংখ্যা ১১৭ জন।

রোববার নয়জন আক্রান্ত এবং একজনের মৃত্যুর কথা জানিয়েছিল স্বাস্থ্য অধিদফতর। একই সাথে স্বাস্থ্য অধিদফতর জানিয়েছে, ঢাকার মিরপুর ও বাসাবো সবচেয়ে করোনা আক্রান্ত পাওয়া গেছে। এছাড়া একই পরিবারে শিশুসহ ছয়জন আক্রান্ত হওয়ায় ঢাকার এক এলাকায় সীমিত আকারে লকডাউন করে দেয়া হয়েছে।


আরো সংবাদ

সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন দফা প্রস্তাব পেশ জামায়াতের রুকন আবদুল হকের ইন্তেকালে হাটহাজারী জামায়াতের শোক যুক্তরাষ্ট্রের বিক্ষোভ উস্কে দিচ্ছে পুলিশ! করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রাম কাস্টম হাউজের রাজস্ব কর্মকর্তার ইন্তিকাল করোনাভাইরাস : এশিয়া মহাদেশে মৃত্যুর হার তুলনামূলক কম কালীগঞ্জে নতুন করে ৭ জন আক্রান্ত, সুস্থ হলেন ৯৮ জন সাটুরিয়ায় মাস্ক না পরায় জরিমানা বগুড়ায় করোনায় শিশু ও চিকিৎসকসহ নতুন আক্রান্ত ২৬ জন বাল্যবিয়ে থেকে রক্ষা পেলো নবম শ্রেনির শিক্ষার্থী জিয়াউর রহমান : ক্ষণিকের স্মৃতি নান্দাইলে সন্তানদের মুখে খাবার তুলতে গিয়ে প্রাণ গেল মায়ের

সকল