০৩ জুন ২০২০

শরণখোলায় ৩ ব্যবসায়ীর জরিমানা

-

শরণখোলায় নির্বাহী ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৩ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। শনিবার দুপুরে বাগেরহাটের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিক সেনা সদস্যদের নিয়ে উপজেলার রায়েন্দা বাজারে এ অভিযান পরিচালনা করেন।

এ সময় মূল্যতালিকা না থাকায় মেসার্স ডালিম স্টোরের মালিক ডালিম ও রহমান স্টোরের মালিক আ: রহমানকে ১ হাজার টাকা করে জরিমানা করা হয়। এছাড়া বেবি সামগ্রী বিক্রির অনুমতি না থাকায় বেবী শপ’র মালিক তুফানকে ২ হাজার টাকা জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালতের পাশাপাশি জনগণকে করোনাভাইরাস সম্পর্কে সচেতন করতে ৭ পাদাতিক ডিভিশন ও বরিশাল এরিয়া বাংলাদেশ সেনাবাহিনী লিফলেট বিতরণ করেন।


আরো সংবাদ

কৃষি জমি ফেলে রাখলে সরকার নিয়ে নেবে, বিজ্ঞপ্তি জারী বড়পুকুরিয়ার ১০৭ কর্মকর্তা-কর্মচারীকে বিনা বেতনে ছুটি সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন দফা প্রস্তাব পেশ জামায়াতের রুকন আবদুল হকের ইন্তেকালে হাটহাজারী জামায়াতের শোক যুক্তরাষ্ট্রের বিক্ষোভ উস্কে দিচ্ছে পুলিশ! করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রাম কাস্টম হাউজের রাজস্ব কর্মকর্তার ইন্তিকাল করোনাভাইরাস : এশিয়া মহাদেশে মৃত্যুর হার তুলনামূলক কম কালীগঞ্জে নতুন করে ৭ জন আক্রান্ত, সুস্থ হলেন ৯৮ জন সাটুরিয়ায় মাস্ক না পরায় জরিমানা বগুড়ায় করোনায় শিশু ও চিকিৎসকসহ নতুন আক্রান্ত ২৬ জন বাল্যবিয়ে থেকে রক্ষা পেলো নবম শ্রেনির শিক্ষার্থী

সকল