০৪ জুন ২০২০

আরো এক পুলিশ সদস্যসহ দুই রোগী বাগেরহাটে আইসোলেশনে ভর্তি

আরো এক পুলিশ সদস্যসহ দুই রোগী বাগেরহাটে আইসোলেশনে ভর্তি - সংগৃহীত

করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে আরো এক পুলিশ সদস্যসহ ২জন বাগেরহাটে সরকারী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়েছে। নড়াইলে কর্মরত ৩০ বছর বয়সি এক পুলিশ সদস্যকে শনিবার সকালে করোনা আক্রান্ত সন্দেহে জেলার কচুয়া উপজেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। সদর উপজেলার হালিশহর-খালিশপুর এলাকার মধ্যবয়সি এক মহিলাকে একই দিন বিকাল সাড়ে ৪টায় করোনা আক্রান্ত সন্দেহে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার করোনা আক্রান্ত সন্দেহে বাগেরহাটে কর্মরত অপর এক পুলিশ সদস্যকে বাগেরহাট সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। তিনি এখনো হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছেন। ওই পুলিশ সদস্যের করোনা পরিক্ষার রিপোর্ট এখনো পায়নি জেলা স্বাস্থ্য বিভাগ।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবীর জানান, নতুন করে দুইজনকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছেন। সকালে করোনা আক্রান্ত সন্দেহে কচুয়া উপজেলা হাসাপাতালের আইসোলেশন ওয়ার্ডে এক পুলিশ সদস্যকে ভর্তি করা হয়। বিকালে এক মহিলাকে করোনা আক্রান্ত সন্দেহে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ নিয়ে বাগেরহাট সদর ও কচুয়া হাসপাতালে দুই পুলিশ সদস্যসহ তিনজন আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছেন। তবে এখন পর্যন্ত জেলায় কোন করোনা রোগী শনাক্ত হয়নি।


আরো সংবাদ

ট্রাম্পকে ক্ষমতাচ্যুত করার হুমকি (১১১০০)পঙ্গপাল ঠেকাতে কৃষকের অভিনব আবিষ্কার, মুহু্র্তেই ভাইরাল (৯১৫৮)বৃষ্টিতে ভিজলো আর রোদে শুকালো সালেহ আহম্মদের লাশ (৮৫৫৯)ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান (৮২৩৮)পরিস্থিতি আমাদের জন্য ভয়াবহ হয়ে উঠেছে : পররাষ্ট্রমন্ত্রী (৭৮১৩)আতসবাজি বাঁধা আনারস মুখে ফেটে নদীতে দাঁড়িয়েই মৃত্যু গর্ভবতী হস্তিনীর (৭৫১০)‘প্লাজমা থেরাপি’ নিয়ে যা হচ্ছে বাংলাদেশে (৬৪৭২)হঠাৎ রাশিয়ায় রক্তচোষা পোকার আতঙ্ক!‌ (৬৪৬২)৪ দিনেই সুস্থ অধিকাংশ রোগী, রাশিয়ার এই ওষুধ নজর গোটা বিশ্বের (৬১২৫)বাংলাদেশে ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ (৫৩১৩)




justin tv