১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বাগেরহাটে পাচার কালে ১৮ বস্তা চালসহ আটক-১

বাগেরহাটে পাচার কালে ১৮ বস্তা চালসহ আটক-১ - প্রতীকী

করোনার লকডাউনের কারণে গরীবদের মাঝে বিক্রিত ১০ টাকার চাল বাগেরহাটে বেশি মুনাফার আশায় ব্যবসায়ীর নিকট বিক্রির দায়ে শরণখোলা থানায় মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় খাদ্য বান্ধব কর্মসূচির ১৮ বস্তা চাল পাচারকালে রফিকুল ইসলাম লিটন মুন্সী নামে এক ব্যবসায়ীকে আটক করে পুলিশে দিয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তা। আটক লিটন উপজেলার চাল রায়েন্দা গ্রামের মজিদ মুন্সীর ছেলে। শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার তাফালবাড়ি বাজার থেকে তাকে আটক করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন জানান, অধিক মুনাফার আশায় তাফালবাড়ি বাজারের ডিলার তারিকুল ইসলাম তারেক ১০ টাকা কেজির চাল ১০ টাকায় বিক্রি না করে ১৮ বস্তা চাল লিটনের কাছে বেশি দামে বিক্রি করে দেয়। এমন গোপন সংবাদের বিত্তিতে ঘটনাস্থলে গিয়ে লিটনের গোডাউন থেকে ওই চাল জব্দ করা হয় এবং ক্রেতা লিটনকে আটক করা হয়। এই মামলার ডিলার তারিকুল ইসলাম তারেক স্থানীয় উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতার ভাই বলে স্থানীয়রা জানিয়েছেন।

শরণখোলা থানার ওসি এস কে আব্দুল্লাহ আল-সাইদ জানান, এ ঘটনায় দু’জনকে আসামী করে শরণখোলা থানায় মামলা দায়ের হয়েছে। সংশ্লিষ্ট ডিলারকে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল