২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সাতক্ষীরায় জ্বর, সর্দি নিয়ে কলেজছাত্রের মৃত্যু

- সংগৃহীত

সাতক্ষীরার একটি গ্রামে নিজ বাড়িতে বৃহস্পতিবার রাতে জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। মৃত ওই কলেজছাত্রের বয়স ২০ বছর।

কলেজছাত্রের মা জানান, কয়েকদিন ধরে গায়ে জ্বর থাকায় তার ছেলের শরীর দুর্বল হয়ে পড়েছিল। স্থানীয় গ্রাম্য চিকিৎসকের ওষুধ তাকে খাওয়ানো হয়, তবে এতে কোনো উন্নতি হয়নি। একপর্যায়ে বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য ইরাদ আলী জানান, গত ৬-৭দিন ধরে ওই কলেজছাত্র জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে ভুগছিল। তার মৃত্যুর খবরে এলাকা জুড়ে করোনা আতংক বিরাজ করছে। ওই বাড়ির আশেপাশেও এখন কেউ আসছেন না। স্থানীয় গ্রাম পুলিশ দিয়ে বাড়িটি পাহারায় রাখা হয়েছে।

সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন সাফায়াত জানান, কলেজছাত্রের মৃত্যুর খবর পাওয়ার পর একটি মেডিকেল দল সেখানে পাঠানো হয়েছিল। তারা তার শরীরে করোনার ভাইরাসের কোনো লক্ষন পাননি। তিনি আরো জানান, পরিবারের সদস্যরা রাজী থাকলে করোনাভাইরাস পরীক্ষার জন্য মৃত কলেজছাত্রের শরীরের নমুনা সংগ্রহ করে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) কাছে পাঠানো হবে।

এদিকে সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় বিদেশফেরত আরও ৪৯ জনকে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে। এ নিয়ে মোট ২ হাজার ৮৯৩ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে আরও ৬৯৬ জনকে। সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ

সকল