২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মহম্মদপুরে করোনার লক্ষণ নিয়ে হাসপাতালে ১

লক্ষণ নিয়ে হাসপাতালে ১ - ছবি: নয়া দিগন্ত

মাগুরার মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা সন্দেহে প্রথম একজনকে রোগীকে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ভর্তির পর তাকে হাসপাতালের আইসলোশনে রাখা হয়েছে।

করোনা সন্দেহে থাকা ওই ব্যাক্তি বেশ কিছুদিন থেকে জ্বর, কাশি, শ্বাসকষ্টে ভুগছেন বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকরা । তারা জানান, ওই রোগীর মধ্যে করোনার বেশ কিছু লক্ষণ রয়েছে। তার মধ্যে করোনা পজিটিভ থাকার সন্দেহ রয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মকছেদুল মোমিন জানান, ওই রোগীর বয়স ৪৮ বছর। তিনি পেশায় কৃষক। তাকে হাসপাতালের আইসলোশনে রাখা হয়েছে। পরবর্তীতে তার পরীক্ষা-নিরিক্ষা করা হবে। হাসপাতালের চিকিৎসকবৃন্দ তার স্বাভাবিক চিকিৎসা চালু রেখেছেন। 


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল