২৬ মে ২০২০

চৌগাছায় সরকারি খাদ্য সামগ্রী পাচ্ছে এক হাজার পরিবার

-

যশোরের চৌগাছায় হোম কোয়ারেন্টাইন থাকায় কর্মহীন হয়ে পাড়া এক হাজার পরিবার পাচ্ছেন সরকারি খাদ্য সামগ্রী। উপজেলা প্রশাসনের উদ্যোগে সরকারিভাবে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।
উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম বলেন, পৌর ও উপজেলার ১১টি ইউনিয়নে মোট ১ হাজার পরিবারকে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ৫০০ গ্রাম ডাল ও ১ টি করে লাইফবয় সাবান দেয়া হচ্ছে।

উপজেলার সুখপুকুরিয়া, ধুলিয়ানি, পাতিবিলা, পাশাপোল ও স্বারুপদহ ইউনিয়নের ৪শটি পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। পৌরসভা ও বাকী ইউনিয়ন গুলোতেও গরীবদের বাড়ীবাড়ী পৌছিয়ে দেওয়া হবে। তিনি বলেন দুঃস্থ, অসহায় ও দিনমজুর পরিবারের মাঝে সরকারি এসব খদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে। উপজেলার কোন নাগরিকই খাবারের কষ্ট পাবেন না ইনশাআলাহ।

রোববার দুপুরে এসব খাদ্য বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম, সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান তোতা মিয়া, পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ, স্বরূপদাহ ইউপি চেয়ারম্যান শেখ আনোয়ার হোসেন, নারায়ণপুর ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদিন মুকুল, ধুলিয়ানি ইউপির প্যানেল চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন প্রমুখ।


আরো সংবাদ